1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নোবিপ্রবিতে টিচ ফর বাংলাদেশের ফেলোশিপ রিক্রুটমেন্ট সেশন অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

নোবিপ্রবিতে টিচ ফর বাংলাদেশের ফেলোশিপ রিক্রুটমেন্ট সেশন অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টিচ ফর বাংলাদেশ -এর ফেলোশিপ ২০২৫” এর প্রি- রিক্রুটমেন্ট সেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমি ভবনে এই সেশন অনুষ্ঠিত হয়।

টিচ ফর বাংলাদেশ-এর নোবিপ্রবি প্রতিনিধি নাহিন সুলতানা কলি এবং নোবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থা (NSTUMUNA) এর সহযোগিতায় সেশনটি পরিচালনা করেছিলেন টিচ ফর বাংলাদেশ-এর রিক্রুটমেন্ট এন্ড সিলেকশন ওইং এর এসোসিয়েট জয়তু ঘোষ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন, নোবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার সভাপতি মো. নাঈম উদ্দিন প্রমুখ।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মো.আনিসুজ্জামান রিমন র্শিক্ষার্থীদের সুযোগ সুবিধার জন্য এই ধরনের উদ্যোগকেই স্বাগত জানিয়ে বলেন, চাকুরির বাজারে দক্ষতা অর্জনের বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের পাশাপাশি দক্ষতা বৃদ্ধি করা অতিব গুরুত্বপূর্ন। টিচ ফর বাংলাদেশের ফেলোশিপের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের দক্ষতা অর্জনে সহায়ক হবে।

টিচ ফর বাংলাদেশ-এর রিক্রুটমেন্ট এন্ড সিলেকশন ওইং এর এসোসিয়েট জয়তু ঘোষ বলেন – টিচ ফর বাংলাদেশ এমন একটি সংগঠন যা ভবিষ্যতের দক্ষ নাগরিক গড়ে তোলার জন্য কাজ করে। এছাড়াও, “ফেলোশিপ-২০২৫” এর রিক্রুটমেন্ট প্রসেস নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি জানান ৭ই জুলাই, ২০২৪ পর্যন্ত তাদের রিক্রুটমেন্ট রেজিস্ট্রেশন চলমান থাকবে।

নোবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার সভাপতি মো.নাঈম উদ্দিন বলেন- NSTUMUNA সবসময় শিক্ষার্থীদের উন্নতির জন্য কাজ করে যাচ্ছে। চাকরী বাজারে নোবিপ্রবি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধির জন্য এমন আয়োজন সবসময় অব্যাহত থাকবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর