1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ক্যান্সারে আক্রান্ত সেলিনা বাঁচার জন্য সাহায্য চায় - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

ক্যান্সারে আক্রান্ত সেলিনা বাঁচার জন্য সাহায্য চায়

সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

 

 দুবছর ধরে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন সেলিনা বেগম(৫২) নামে এক গৃহবধু ভুগছেন।বর্তমানে এ রোগ থেকে মুক্তির জন্য সহযোগিতা চান তিনি । দরিদ্র পরিবারে রয়েছে দুটি সন্তান তার। সেলিনা বেগম তালা উপজেলার পাটকেলঘাটা এলাকার কৃষক মুনসুর খার স্ত্রী। বাবা এবং স্বামীর সংসার হতদরিদ্র হওয়ায় সেলিনা বেগম বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন তিনি।

 

সরোজমিনে গেলে, সেলিনা বেগম জানান, ‘দীর্ঘ ২ বছর ধরে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত তিনি।এর আগে লোকের বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন। কিন্তু ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তিনি কাজ করতে পারছেন না। এলাকার স্থানীয় লোকজন সাহায্য-সহযোগিতায় কোনভাবে তার চিকিৎসার ব্যয় বহন করছেন। স্থানীয়দের সহযোগিতা ক্যান্সার চিকিৎসা অনেক ব্যয়বহুল হওয়ার পূর্ণাঙ্গ চিকিৎসা করা সম্ভব হচ্ছে না।

 

 

 

 

তার স্বামী মুনসুর জানান, ২ বছর ধরে ব্রেস্ট ক্যান্সারের সাথে লড়াই করছেন স্ত্রী সেলিনা বেগম।তাদের ঘরে এক মেয়ে এবং এক ছেলে রয়েছে।তিনি কৃষক হলে ও স্ত্রী সেলিনা লোকের বাড়িতে কাজ করতেন। ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে সেলিনা বেগম কাজ করতে পারছেন না। ক্যাস্নার আক্রান্ত হওয়ার পরে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার স্ত্রী সেলিনা। সহায় সম্বল বিক্রিকরে চিকিৎসা করিয়েছে তিনি ।এখন ভিটেমাটি ৩শতক জমি ছাড়া আর কিছু নেই তার। বর্তমানে তার স্ত্রী ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ ডা.জাহাঙ্গীর আলম ও ডা. মিজানুর তার চিকিৎসা করছেন। প্রথমে ৮ টি কেমো ২০টি থেরাপির মধ্যে দুটি সম্পূর্ণ হয়েছে। ২য় পর্যায়ে আবারও ৩ টা কেমোথেরাপি সম্পন্ন চলছে। কেমোথেরাপি শেষ হলে আবারও অপরেশন করা হবে। এমন অবস্তায় তিনি তার স্ত্রী বাঁচাতে সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন তিনি। সহযোগিতার জন্য বিকাশ নম্বর: ০১৭৩২- ৫০০০৪২।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর