1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রায়পুরায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়ার হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ  - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

রায়পুরায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়ার হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ 

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী জেলা
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪

রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী,সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সুমন মিয়া হত্যার প্রধান আসামী, শীর্ষ সন্ত্রাসী, খুনী আবিদ হাসান রুবেল ও তার সহযোগীদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

বিকালে সেরাজনগর এমএ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. ইউনুস আলী ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও সপ্তমবারের সংসদ সদস্য  রাজিউদ্দিন আহমেদ রাজু।

অনুষ্ঠানে পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মাহবুব আলম শাহীনের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যের পুত্র রাজিব আহমেদ পার্থ, উপজেলা যুবলীগ সভাপতি মিলন মাস্টার, সাধারণ সম্পাদক আলমগীর কবির সরকার, চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউপি পরিষদ চেয়ারম্যান আল-আমিন  ভূঁইয়া(মাসুদ), সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউপি পরিষদ চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল, চরসুবুদ্ধি ইউপি পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নাছির উদ্দীন, মির্জাপুর ইউপি পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহী,পলাশতলী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূঁইয়া,  পৌরসভা যুবলীগ সভাপতি মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক শাকিল, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাতুল চৌধুরী সহ ২৪ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ ও সাধারণ জনগণ এতে অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সপ্তমবারের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, যারা সুমনকে হত্যা করেছে এবং  যারা এ হত্যাকাণ্ডের মদদদাতা তাদেরকে অতিদ্রুত গ্রেপ্তার করে ফাঁসিতে ঝুলাতে হবে। বিভিন্ন মাধ্যমে শুনেছি এ হত্যাকাণ্ডের প্রধান আসামী রুবেল নাকি হাইকোর্ট থেকে জামিন নিয়ে রায়পুরায় ঢুকবে। হাইকোর্ট জামিন দিতে পারে তবে রায়পুরার জনগন আমরা তাকে জামিন দিবো না। রায়পুরার মাটিতে কোন ভাবেই যেন সে ও তার পরিবার ঢুকতে না পারে সে বিষয়ে আমরা সকলে সোচ্চার থাকবো। রায়পুরার মাটিতে আমরা কোন হত্যাকারী, ভূমিদস্যু, মাদককারবারী, সন্ত্রাসীকে স্থান দিবো না।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর