1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ডেমরায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা খুন - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

ডেমরায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি বাসায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে উমেশ চন্দ্র সরকার (৬৫) নামে এক বাবা খুন হয়েছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার (৩৫)।

সোমবার (২৭ মে) সকাল ১০টার দিকে স্টাফ কোয়ার্টার দেল্লা এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উমেশ চন্দ্র সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক বেলা পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মেয়ে রুপালি রানী বলেন, বাবার বাড়ি স্টাফ কোয়ার্টারের দেল্লা এলাকায়। বাবার বাড়ির পাশেই আমাদের বাড়ি। সকাল দশটার দিকে খবর পেয়েছি, বাবাকে ছুরি মেরেছে বিষ্ণু। তখন দৌড়ে বাবার বাড়িতে গিয়ে দেখি, উঠানে উপুর হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন বাবা। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের নিয়ে এসেছি। তবে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বিষ্ণু মাদকাসক্ত। পরিবারের কাউকেই সে সহ্য করতে পারতো না। বোনদেরকেও বাড়িতে যেতে নিষেধ করতো। এ ঘটনার পর থেকে বিষ্ণু পলাতক রয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উমেশ চন্দ্রের বুকে একটি জখম রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর