1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪

নারায়ণগঞ্জ জেলা পরিষদ ডাক বাংলো চাষাড়া ২৪ শে মে শুক্রবার বিকাল-৪ টা থেকে নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবুজ রায়ের সঞ্চালনায় জেলা পরিষদ ডাকবাংলো কনফারেন্স রুমে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেলী আক্তারের সভাপতিত্বে

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য লায়ন জেবিন সুলতানা কান্তা. উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম. অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ নারায়ণগঞ্জ জেলা সম্মানিত সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন.

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুক্তা বেগম. দৈনিক বিজয় পত্রিকা সম্পাদক সাব্বির আহমেদ BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির সম্মানিত সভাপতি হাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রধান. নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মো: সোহেল মিয়া. যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার সেলিনা সুলতানা.

বাংলাদেশ কৃষক লীগ শাহবাগ থানা কমিটির সহ-সভাপতি মিসেস হাসনা হেনা সুইটি. কবি ও সাংবাদিক রনজিত মোদক এ সময় আরো উপস্থিত ছিলেন সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার. সহ সমাজ কল্যাণ সম্পাদক আফসার আহমেদ. ফতুল্লা থানা কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহনাজ আক্তার সাথী. সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাংগঠনিক সম্পাদক ইমা শেখ, বন্দর থানা কমিটির নবনির্বাচিত সভাপতি হোসনে আরা বেগম. মুন্সিগঞ্জ গজারিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক মো: রাসেল খান.

ঢাকা বিভাগীয় কমিটির সহ মহিলা বিষয়ক সম্পাদিকা ঝিনুকা বড়ুয়া. মুন্সিগঞ্জ জেলা কমিটির মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা রিক্তা আক্তার. নারায়ণগঞ্জ সদর থানা কমিটির সভাপতি তাবাসসুম ঝুমি. বন্দর থানা কমিটির সহ-সভাপতি রাকিবুল ইসলাম. বরগুনা জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি আতিকুর রহমান. নারী উদ্যোক্তা মুনমুন. নারী উদ্যোক্তা নুসরাত হোসেন রিফাত. সাংবাদিক রাকিবুল হাসান সাগর.

সাংবাদিক জামাল তালুকদার. সাংবাদিক তানজিলা. আলামিন. রেহেনা আক্তার. শিলা আক্তার. ঝুমি ফরিদ, মুসলিমা খান শান্তি. লুবনা আক্তার. তাসিন আহমেদ. শাকিলা ইসলাম. কবি ও লেখক এস এ বিপ্লব. নারী নেত্রী ডলি আক্তার. সোহেল চৌধুরী টিটু. মোঃ শাহজাহান.জালাল. শিরিনা আক্তার রীনা.

প্রধান আলোচক লায়ন জেবিন সুলতানা কান্তা বক্তব্যে বলেন আজ এত সুন্দর একটি অনুষ্ঠান এসে সত্যিই আমি নিজেকে গর্বিত মনে করছি মায়েদের নিয়ে একটি সুন্দর আয়োজন এ সংগঠনের নেতৃবৃন্দরা উদ্যোগ নিয়েছে এই মা দিবসের অনুষ্ঠানে সকল মায়েদের কে জানাই শুভেচ্ছা যারা এত পরিশ্রম করে অনুষ্ঠানটি সাজিয়েছে তাদেরকেও শুভেচ্ছা এবং আন্তরিক মোবারকবাদ মায়ের জন্যেই এত সুন্দর পৃথিবীর আলো দেখার সৌভাগ্য হয়েছে আমি বেশি কিছু বলতে চাই না যতই বলবো ততই চোখের পানি মায়ের কথা মনে পড়ে যায় আপনারা সবাই দোয়া করবেন আমার জন্য আমি যেন মানুষের সেবায় সমাজের কল্যাণে আপনাদের পাশে থাকতে পারি সবাইকে জানাই মা যেন সে শুভেচ্ছা সবাই ভালো থাকবেন দোয়া ও শুভকামনা রইল জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর