1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বাউফলে ছাত্রলীগ নেতাসহ আটক ১২, অস্ত্র উদ্ধার - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বাউফলে ছাত্রলীগ নেতাসহ আটক ১২, অস্ত্র উদ্ধার

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

পটুয়াখালীর বাউফলে বস্তাভর্তি দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগ নেতা ও তার ছোটভাইকে আটক করা হয়েছে। এ সময় কিশোরগ্যাংয়ের আরও ১০ জনকে আটক করেছে পুলিশ

বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার কনকদিয়া বাজারের একটি বাসা থেকে ওই অস্ত্রসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন: উপজেলার কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের একাংশের (এমপি গ্রুপ) সাধারণ সম্পাদক সিজান কাজী (২৪), তার ছোট ভাই সিয়াম কাজী (১৯)। তারা ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মিজান কাজীর ছেলে। এ ছাড়া কিশোর গ্যাংয়ের ১০ সদস্যের নাম জানা যায়নি। এ সময় তাদের কাছ থেকে একটি প্লাস্টিকের বস্তাভর্তি বিপুল পরিমাণ রামদা, লোহার রড, স্টিলের পাইস ও লাঠিসোটা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার (২১ মে) বাউফল উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফল ঘোষণার পর কনকদিয়া বাজারে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের সমর্থক ডালিমের সঙ্গে বিজয়ী প্রার্থী মোসারেফ হোসেন খানের সমর্থক সিজানের বাকবিতণ্ডা হয়। এর জেরে বুধবার রাতে ডালিমসহ তিনজনকে মারধর করে সিজান ও কিশোরগ্যাংয়ের কয়েকজন সদস্য। পরে রাত ১২টার দিকে সিজানের কনকদিয়া বাজারের বাসায় অভিযান চালায় পুলিশ।

অভিযানের সময় সেখানে উপস্থিত ছিলেন ইউএনও। এ সময় দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়।

এ দিকে ঘটনা জেনে অস্ত্রের পরিমাণ সম্পর্কে এবং অপরাধীদের তথ্য ও ফুটেজ নিতে গণমাধ্যম কর্মীরা থানায় গেলে পুলিশ নিষেধ করে।

এ বিষয়ে থানার ডিউটি অফিসার এএসআই কাউসার জানান, সিনিয়র র‍্যাংকের অফিসার ছাড়া তাদের মিডিয়ার সঙ্গে কথা বলার অনুমতি নেই। ওসির অনুমতি ছাড়া অস্ত্র বা আসামিদের ছবিও দেয়া যাবে না বলে জানান তিনি।

পরে গণমাধ্যম কর্মীরা এ বিষয়ে তথ্যের জন্য বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েনের অফিসিয়াল ও ব্যক্তিগত নাম্বারে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর