1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নোবিপ্রবির রয়্যাল ইকোনমিক্স ক্লাবের নেতৃত্বে রিয়াজুল- তাসমিয়া - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

নোবিপ্রবির রয়্যাল ইকোনমিক্স ক্লাবের নেতৃত্বে রিয়াজুল- তাসমিয়া

নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) তে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ‘রয়্যাল ইকোনমিক্স ক্লাব-আরইসি’ এর নতুন কমিটির ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ই মে ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম ভবনের আইকিউএসি সেমিনার কক্ষে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মুহাইমিনুল ইসলাম সেলিম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনের উপদেষ্টা সাদ্দাম হোসেন রাজু এবং বিভাগের প্রভাষক আতিক হাসান। এসময়ে রয়্যাল ইকোনমিক্স ক্লাব-আরইসি’ এর সদস্যরা উপস্থিত ছিলেন।

নোবিপ্রবির অর্থনীতি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মুহাইমিনুল ইসলাম সেলিম প্রধান অতিথি হিসেবে এসময়ে নতুন কার্যনির্বাহী কমিটির ঘোষণা করেন। নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে নোবিপ্রবির অর্থনীতি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী যথাক্রমে রিয়াজুল কবির তালুকদার ও তাসমিয়া বিনতে সাদেক।

এছাড়াও আরো সহ সভাপতি হিসেবে ফারজানা জেসমিন কলি,যুগ্ম সাধারণ সম্পাদক পদে স্মৃজিতা চাকমা,কোষাধ্যক্ষ পদে আজমির হোসেন। অর্গানাইজিং সেক্রেটারি শামস উদ্দিন চৌধুরী, ডেপুটি মাহফুজুল কবির, আফসানা জামান সুইটি।এক্সিকিউটিভ হিসেবে হাফিজুর রহমান, আবেদুন নাহার ভূইয়া,আব্দুল্লাহ আল মামুন,চন্দন দেবনাথ নির্বাচিত হন।

তাছাড়া পাবলিক রিলেশন সেক্রেটারি হিসেবে আসিফ ইমতিয়াজ,ডেপুটি সায়েমা সুলতানা এবং এক্সিকিউটিভ পদে রিয়াদ সরকার, জান্নাত অহনা, স্বপ্নীল পাল তূর্য্য।পাশাপাশি রিসার্স উইং সেক্রেটারি হিসেবে মারজাহান বেগম ঝুমুর,ডেপুটি কামরুন নাহার,মো. ফাহিম,মোস্তাইন হৃদয়।এক্সিকিউটিভ পদে মোহাম্মদ তারেক হাসান,রুকাইয়া তাসনিম ও ফারিহা বিনতে ইসলাম নির্বাচিত হন।

এছাড়াও ডিজাইন ও পাবলিকেশন সেক্রেটারি হিসেবে নুশেরা নাজরিন জুঁই ওডেপুটি আব্দুল্লাহ আল কাইয়ুম এবং এক্সিকিউটিভ পদে মো. শিহাব হোসেন, মো. তানভির ইশতিয়াক ও মৃত্তিকা দাস নির্বাচিত হন। পাশাপাশি ডিবেট উইং সেক্রেটারি পদে জান্নাতুল ফেরদৌস ইরা, ডেপুটি আইনুল হাসনাত রাজু এবং এক্সিকিউটিভ পদে আবরার হোসেন আবেদ, সুব্রত দে ও নাইমা ইসলাম নির্বাচিত হয়েছেন।

তাছাড়া কালচারাল উইং সেক্রেটারি হিসেবে নুর আসমা মিম, ডেপুটি সেক্রেটারি জান্নাতুল নাঈম লিজা এবং এক্সিকিউটিভ পদে ফাইজা হাসান তিনা ও সামিয়া আফরিন স্বর্না নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর