1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে আরিফুল ও লৌহজংয়ে বিএম শোয়েব নির্বাচিত - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে আরিফুল ও লৌহজংয়ে বিএম শোয়েব নির্বাচিত

মো.ফরহাদ,মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আরিফুল ইসলাম হালদার ও লৌহজং উপজেলায় দোয়াত কলম প্রতীকের প্রার্থী বিএম শোয়েব নির্বাচিত হয়েছেন।

লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে ২০ হাজার ৮১৪ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের প্রার্থী বিএম শোয়েব। তার প্রাপ্ত ভোট ৫৬ হাজার ৪৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ সিকদার পেয়েছেন ৩৫ হাজার ৬৫৩ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো.জামাল হোসেন (টিউবওয়েল প্রতীক) তার প্রাপ্ত ভোট ৩১ হাজার ৪১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের প্রার্থী মোহাম্মদ তোফাজ্জল হোসেন পেয়েছেন ৩০ হাজার ৩৯২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তানিয়া আফরোজ (কলস প্রতীক) তার প্রাপ্ত ভোট ৪৩ হাজার ১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পদ্মা ফুল প্রতীকের প্রার্থী মাকসুদা খানম পেয়েছেন ২২ হাজার ৭৪২ ভোট।

অপরদিকে টঙ্গিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ হাজার ২২৩ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আরিফুল ইসলাম হালদার।

তার প্রাপ্ত ভোট ৪০ হাজার ১৪৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী কাজী ওয়াহিদ প্রাপ্ত ভোট ২৯ হাজার ৯২৫ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাহিদ খান (তালা প্রতীক) তার প্রাপ্ত ভোট ৫৬ হাজার ২৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল রহমান ডিউক ( টিয়া প্রতীক) ভোট পেয়েছেন ১১ হাজার ৪৬৫ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এমিলি পারভীন ( কলস প্রতীক) তার প্রাপ্ত ভোট ৪১ হাজার ১৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাঁস প্রতীকের নাছিমা আক্তার পেয়েছেন ২২ হাজার ৭৬৬ ভোট।

 

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর