1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ব্রজপাতে নিহত পরিবারদের মাঝে চেক বিতরণ  - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

ব্রজপাতে নিহত পরিবারদের মাঝে চেক বিতরণ 

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী জেলা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

নরসিংদীর সদর উপজেলার আলোকবালি ও হাজীপুরে পৃথক ব্রজপাতে একই পরিবারের ২জন সহ মোট ৪ জন নিহত হওয়ার ঘটনায় নিহত পরিবারের মাঝে নরসিংদী জেলা পরিষদ কর্তৃক চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকালে জেলা পরিষদের হল রুমে জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া উপস্থিত হয়ে নিহত পরিবারের সদস্যদের হাতে এ চেক তুলে দেন। এসময় জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহাব রাশেদ, সহকারী প্রকৌশলী নূর-ই- ইসলাম, আলোকবালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু, চড়আড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাঃ মাসুদা জামান, হাজীপুর ইউপি সদস্য মোঃ রাজীব আহমেদ ও সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এসময় আলোকবালি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের একই পরিবারে ২জন নিহতের পক্ষে কামাল মিয়া পঞ্চাশ হাজার টাকা, চড়আড়ালিয়া ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামের নিহত কাইয়ুম মিয়ার পক্ষে তার বাবা হাতেম আলী ত্রিশ হাজার টাকা এবং হাজীপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের নিহত মোসলেহ উদ্দিনের পক্ষে তার স্ত্রী ত্রিশ হাজার টাকার চেক গ্রহণ করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া বলেন, নরসিংদীতে ধানকাটার সময় পৃথক ব্রজপাতে একদিনে একই পরিবারের ২ জন সহ মোট ৪ জন মারা যায়। বজ্রপাতে নিহত তিনটি পরিবারকে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক অনুদানের মাধ্যমে সহযোগিতা করা হয়। তিনি আরও জানান, গরীব অস্বচ্ছল পরিবার কোন ভাবে ক্ষতিগ্রস্ত হলে তাদের পাশে জেলা পরিষদ সবসময় সাথে থাকবে ইনশাল্লাহ্।

গত ১৮ মে শনিবার সকাল আলোকবালি ইউনিয়নে জমিতে ধানকাটার সময় সকাল ১১টায় পৃথক ব্রজপাতে একই পরিবারের ২জন সহ ৩জন এবং হাজীপুরে ১জন সহ মোট ৪ জন নিহত এবং ২ জন আহত হয়। এখবর শুনে নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া নিহতদের দেখতে এবং আহতদের চিকিৎসার খোঁজ খবর নিতে নরসিংদী সদর হাসপাতালে ছুটে আসেন। এসময় তিনি আহতদের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনেন এবং নিহত পরিবারের সদস্যদের মাঝে শোক ও সমবেদনা জ্ঞাপনকালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর