1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সাদামাটাভাবেই চলছে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচন - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

সাদামাটাভাবেই চলছে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচন

হাবীবুল্লাহ মিসবাহ, রাঙ্গামাটি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

মঙ্গলবার (২১ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে অনুষ্ঠিত হয়েছে রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচন। এতে ভাইস চেয়ারম্যান পদে দুই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ায় শুধুমাত্র চেয়ারম্যান পদেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

রাজস্থলী উপজেলা চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। একজন বর্তমান চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা এবং অপরজন রুপান্তর বাংলার সম্পাদক রিয়াজ উদ্দিন রানা।

রাজস্থলী উপজেলা সহকারি নির্বাচন কর্মকর্তা অনীক বড়ুয়া বলেন, উপজেলার ৩ টি ইউনিয়নের মোট ১৪ টি ভোট কেন্দ্রে ৬৪টি বুথের মাধ্যম সর্বমোট ২০ হাজার ৮৬৮ জন ভোটার ভোট প্রদান করবেন বলে জানান। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৫৮৬ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ২৮১ জন

বিজ্ঞাপন

। তিনি আরো বলেন, মোট ২ শত ৬ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিস এবং সহকারী পোলিং অফিসার নির্বাচনে দায়িত্ব পালন করছেন।

রাজস্থলী উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্র জানান,  প্রতিটি ইউনিয়ন এ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসার মোতায়েন এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি টহল দিচ্ছেন।

এদিকে সকাল উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায় ভোটারদের উপস্থিতি অনেকটা কম।

সকাল সাড়ে ৯ টায় ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শফিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বাঙ্গালহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় সেখানেও ভোটার উপস্থিতি কম। তবে গাইন্দ্যা ইউনিয়নের লংগদু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর