1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
তালা উপজেলায় চলছে ভোট গ্রহন - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

তালা উপজেলায় চলছে ভোট গ্রহন

কিশোর কুমার,সাতক্ষীরা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

প্রচার প্রচারণা শেষে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জেলার তালা উপজেলায় চলছে ভোট গ্রহন। মঙ্গলবার সকাল ৮থেকে বিকাল ৪টা পর্যান্ত চলবে এই ভোট গ্রহন।নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

মঙ্গলবার ভোরে কেন্দ্র কেন্দ্রে পৌঁছে দেওয়া হয় ব্যালট। তালা উপজেলার ১২ ইউনিয়নের ৯৩ ভোটকেন্দ্রে মোট ২ লাখ ৬৬ হাজার ২৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।এর মধ্যে পুরুষ ১লাখ ৩৪ হাজার ১৮১ জন, নারী ১লাখ ৩২ হাজার ৫২ জন এবং একজন হিজড়া ভোটার রয়েছে। সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে ভোটারদের তেমন উপস্থিতি পাওয়া যায়নি । তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি কিছুটা বেড়েছে।

এবার তালা উপজেলা পরিষদ নির্বাচনেউপজেলা চেয়ারম্যান পদে ৭ জন ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, ঘোষ সনৎ কুমার (কাপপিরিচ প্রতিক), সরদার মশিয়ার রহমান (চিংড়ি মাছ প্রতিক ) সাংবাদিক এসএম নজরুল ইসলাম (ঘোড়া প্রতিক), সাবেক প্রধান শিক্ষক ও খেরশা ইউনিয়ন আ”লীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম (দোয়াত-কলম প্রতিক), আতাউর রহমান গোলদার (মোটরসাইকেল প্রতিক),

বিজ্ঞাপন

বিশ্বজিত সাধু (হেলিকপ্টার প্রতিক), এমএ মালেক (আনারস প্রতিক ) এবং উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইখতিয়ার হোসেন (মাইক প্রতিক), সাংবাদিক মোঃ আব্দুল জব্বার (তালা প্রতিক ), কাজী ইমরান হোসেন লিয়াকাত (উড়োজাহাজ প্রতিক),নাজমুল হুদা পলাশ (টিয়া পাখি প্রতিক), শাহ আলম টিটো (টিউবওয়েল প্রতিক ), মোঃ বাবলরু রশিদ (চশমা প্রতিক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুরশিদা পারভীন পাঁপড়ী (কলস প্রতিক ) ও মোস্তারী সুলতানা পুতুল (ফুটবল প্রতিক) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

হারুন অর রশিদ কলেজের প্রিজাইটিং অফিসার নাজমুন নাহার জানান,সকাল ধরে ভোটারদের তেমন কোন উপস্থিতি লক্ষ করা যায়নি। তবে বেলা বাড়ার সাথে সাথে উপস্থিতি কিছুটা বেড়েছে। তবে এখনও পর্যান্ত কেন্দ্র কোন বিশৃঙ্খলা ঘটেনি।বালিয়াদাহ কেন্দ্রের প্রিজাইটিং অফিসার নিহারজ্ঞন বিশ্বাস জানান, ভোট কেন্দ্রে ২৫% ভোটার উপস্থিতি হয়েছে। তবে কেন্দ্রে কোন অপ্রিতকর ঘটনা ঘটেনি।তালা উপজেলা নির্বাহী আফিসার ও রির্টানিং কর্মকর্তা আফিয়া শারমিন জানান,সকাল থেকে ভোটার উপস্থিত কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কিছুটা বেড়েছে।

এখন পর্যান্ত কোথাও কোন অপৃতিকর ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর