1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রূপগঞ্জে  নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন  চেয়ারম্যান প্রার্থী হাবিব - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

রূপগঞ্জে  নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন  চেয়ারম্যান প্রার্থী হাবিব

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

আগামী ২১ মে ষষ্ঠ  উপজেলা পরিষদ নির্বাচনে  নারায়ণগঞ্জের রূপগঞ্জে দোয়াত কলম প্রতীক নিয়ে ভোটারের দ্বারে দ্বারে ভোট চেয়ে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

গতকাল ১৮ মে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায়  উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে  প্রচারণা ও লিফলেট বিতরণ করছেন তিনি ।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য  মশিউর রহমান তারেক, হাবিবুর রহমান হারেজ,  রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, রূপগঞ্জ ইউনিয়ন   যুবলীগের সভাপতি মুশফিকুর রহমান রিপন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আব্দুল আজিজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজ্ঞাপন

প্রচারণার সময় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বলেন, আগামী ২১ মে অনুষ্ঠিত  উপজেলা পরিষদ নির্বাচনে আমি নির্বাচিত হলে রূপগঞ্জ উপজেলায় মাদক, কিশোরগ্যাং, সন্ত্রাস, নারী নির্যাতন, অপহরণের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও পানি সরবরাহসহ সার্বিক উন্নয়নে কাজ করে এ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। আপনারা আগামী ২১ মে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর