1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নওগাঁয় ফেসবুকে স্ট্যাটাস, যুবকের আত্নহত্যা - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

নওগাঁয় ফেসবুকে স্ট্যাটাস, যুবকের আত্নহত্যা

আরিফুল ইসলাম রনক, নওগাঁ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

নওগাঁর সাপাহারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়ে তৌফিক হোসেন (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রবিবার (১৯ মে) দিবাগত ভোর ৫ টার দিকে যে কোন সময় নিজ বাড়ির মাটির ঘরের তালের তিরে মায়ের ব্যবহৃত ওড়নায় ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত তৌফিক হোসেন উপজেলা সদর ইউনিয়নের জয়পুর মাষ্টারপাড়া এলাকার মোস্তফার ছেলে। খবর পেয়ে পুলিশ রবিবার সকালের দিকে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ১২ টার পর ভোটের প্রচারণা শেষে তার বাবা মোস্তফা বাসার দরজায় কড়া নাড়লে তৌফিক নিজে দরজা খুলে দেয়। তার বাবা বাসায় প্রবেশ করে তারা নিজ নিজ ঘরে শুয়ে পড়ে। ভোর বেলায় কোন এক সময়ে তৌফিক তার শয়ন ঘরে সিলিংএ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

বিজ্ঞাপন

তৌকির পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানা যায়। আত্মহত্যার আগে তৌকির তার ফেসবুক আইডিতে লিখেন- ‘পৃথিবী থেকে বিদায়,ভালো থাকো সবাই, সব শেষ আমার।’

বিষয়টি নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব।

তিনি বলেন, ফেসবুকের স্ট্যাটাস দেখে বিষয়টি প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণ বলে মনে হয়েছে। হয়তো পরিবারের সদস্যদের সাথে কোন ধরনের মান অভিমান ছিল। যার কারনে অভিমান থেকেই তৌফিক আত্নহত্যা করে থাকতে পারেন। পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ রবিবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর