1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ধুনটে মাদকদ্রব্য ও বার্মিজ চাকুসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

ধুনটে মাদকদ্রব্য ও বার্মিজ চাকুসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার

মুঞ্জুরুল হক, ধুনট (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

বগুড়ার ধুনটে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও বার্মিজ চাকু সহ শীর্ষ মাদক কারবারি বেল্লাল হোসেন (৪২) ও মেহেদী হাসান (২২) নামে তার এক সহযোগী কে গ্রেপ্তার করেছে থানা

পুলিশ। শনিবার ১৮ মে রাত সোয়া ১০ টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের বানিয়াগাঁতি গ্রামের পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত বেল্লাল হোসেন ওই গ্রামের বাহের উদ্দিন আকন্দের ছেলে ও সহযোগী মেহেদী হাসান একই ইউনিয়নের মহিশুরা গ্রামের ইব্রাহিমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শনিবার রাতে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ও মাদকদ্রব্য উদ্ধার সহ বিশেষ অভিযান পরিচালনার জন্য পুলিশের একটি চৌকস দল উপজেলার মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর বাজারে অবস্থান করছিলেন। সেখানে অবস্থানকালে গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারে পার্শ্ববর্তী গোপালনগর ইউনিয়নের বানিয়াগাঁতি গ্রামের পূর্বপাড়া এলাকায় দুইজন ব্যাক্তি মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে ঘোরাফেরা করছে। সংবাদ পাওয়ার পর পুলিশের চৌকস দলের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই দুজন ব্যাক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। তখন পুলিশের চৌকস দলের সদস্যরা তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাদের দেহ তল্লাশির একপর্যায়ে বেল্লাল হোসেনের কাছে থেকে একটি বার্মিজ চাকু ও ৬০০ গ্রাম গাঁজা এবং সহযোগী মেহেদী হাসানের কাছে থেকে ১০০ পিস ইয়াবা জব্দ করে।

বিজ্ঞাপন

জানা গেছে, শীর্ষ মাদক কারবারি বেল্লাল হোসেনের নামে থানায় মাদক, জুয়া, হত্যা সহ অন্তত ১০টি মামলা রয়েছে। বছর কয়েক আগে বেল্লাল হোসেন হত্যা মামলায় কারা ভোগের পর জেল থেকে বের হয়ে পুনরায় মাদক, জুয়া সহ নানাবিধ অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করছিলো।

ধুনট থানার অফিসার ইনচার্জ ওসি সৈকত হাসান জানান, বেল্লাল হোসেন ও তার সহযোগীকে মাদক ও চাকু সহ গ্রেপ্তারের করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলার দায়েরের পর রবিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর