1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
টঙ্গিবাড়ী উপজেলা নির্বাচনে রাহাত খান রুবেলের সংবাদ সম্মেলন - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

টঙ্গিবাড়ী উপজেলা নির্বাচনে রাহাত খান রুবেলের সংবাদ সম্মেলন

মো.ফরহাদ,মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ রাহাত খান রুবেল সংবাদ সম্মেলন করেছেন।
শনিবার বিকেলে বড়লিয়া মোড়ে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মো: রাহাত খান রুবেলের নির্বাচনী ক্যাম্পে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাহাত খান রুবেল বলেন, আমি টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের আনারস মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

উক্ত নির্বাচনকে কেন্দ্রে করে আমার ব্যাপারে বিভিন্ন ভাবে বিভ্রান্তকর গুজব ছড়ানো হচ্ছে, যা আমি কোনোভাবেই কাম্য নয়। আমার বিরুদ্ধে অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ এবং তার সমর্থিত কর্মীরা। তিনি সবার কাছে অপপ্রচার ছড়াচ্ছে যে, আমি এবং আমার আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম রাব্বানী শান্ত আমরা নির্বাচন থেকে সরে গিয়ে ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের পক্ষে কাজ করছি।

যা সম্পূর্ণই মিথ্যা ও বানোয়াট। আমি এর তীব্র নিন্দা জানাই। এতে আমার ভোটারদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এই ব্যাপারে আমি তাকে জানিয়েছি, এই ধরনের মিথ্যা অপপ্রচার বন্ধ করার জন্য। তিনি সব সময় মিথ্যা দিয়ে জয় লাভ করতে চান। এখন জনগণ বুঝে গেছে মিথ্যা দিয়ে মানুষের মন জয় করা যায়না। এই ধরনের মিথ্যা অপপ্রচার বন্ধ না করলে আমরা আইনগত ব্যবস্থা নিবো। যদি প্রশাসন এই ব্যাপারে ব্যবস্থা না নেয় তাহলে আমরা এই মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থানিতে বাধ্য হবো। আপনারা কষ্ট করে এখানে সময় দেওয়ার জন্য সকলে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর