1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
গায:যার উদ্দেশ্য বিপিএফও—এর ৩৫ টি লরি রওয়ানা - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

গায:যার উদ্দেশ্য বিপিএফও—এর ৩৫ টি লরি রওয়ানা

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

আলহামদুলিল্লাহ অত্যন্ত আনন্দের খবর, আজ ১৭ মে “মিশর বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” যুদ্ধ বিধ্বস্ত গায:যাবাসীর জন্য ৮ম দফায় ত্রাণবহর প্রেরণ করছে। উক্ত বহরে বাংলাদেশীদের নির্ভরযোগ্য ফাউন্ডেশন ❝বাংলাদেশ ফিলিস্তিন মৈত্রী সংস্থা (Bangladesh Palestine Friendship Organization -BPFO)❞ এর মাধ্যমে বাংলাদেশী জনগণের পক্ষ থেকে ৩৫ টি লরি লাল সবুজের পতাকা বহন করে গায:যার উদ্দেশ্য রওয়ানা হয়েছে।

এই বিষয়ে “বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” জানায় যে, আজ বাংলাদেশী পাঠানো টাকায় কায়রো থেকে প্রায় ৭০০ টন জরুরি খাদ্য সামগ্রী ও ঔষধ পত্রের ৩৫ টি লরি গায:যার উদ্দেশ্য রওয়ানা হয়েছে।

গত অক্টোবরে গায:যায় ই.স.রায়েলি আগ্রাসনের পর থেকে আজ পর্যন্ত প্রায় ৭৮৪০ টন ত্রান গা.য.যায় পৌঁছেছে মিশরের গ্রান্ড ইমাম শাইখুল আযহার ড. আহমাদ আল তাইয়ব এর তত্ত্বাবধানে, সেইসাথে প্রথম থেকেই বিপিএফও—র দায়িত্বশীলগণ নিয়মিত আযহারের মাধ্যমে সরাসরি গা.য.যায় সহায়তা পাঠিয়ে আসছেন। যার ফলে আযহারের সংস্থা “মিশর বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” সেক্রেটারি মেজর জেনারেল (অব.) আমর লুতফি মহোদয় বিপিএফও—র এমন কার্যক্রমের প্রসংশা করে একটি ভিডিও বার্তায় বলেন; বাংলাদেশ ফিলিস্তিন মৈত্রী সংস্থা শুরু থেকে আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে গায:যাবাসীর পাসে দাঁড়িয়েছে। বিপিএফও কর্তৃপক্ষ গায:যায় মানবিক সহায়তা প্রেরণে আল আযহারের ” গর্বিত সহযোগী”। আল আযহারের এমন ভূয়সী প্রশংসা বাংলাদেশের জনগণের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের বিষয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর