1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
তালায় ট্রাক উল্টে ২ শ্রমিকের প্রানহানী - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

তালায় ট্রাক উল্টে ২ শ্রমিকের প্রানহানী

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার তালায় ধান বোঝাই ট্রাক উল্টে গিয়ে দুই ধান কাটা শ্রমিক নিহত হয়েছে। একই সময় আহত হয়েছে আরও ৭ জন শ্রমিক।
নিহতরা হলেন, খুলনা জেলার কয়রা উপজেলার বগা গ্রামের তালেব গাজীর ছেলে সাইদুল গাজী (৩৮) ওমন্দারবাড়িয়া গ্রামের তোফাজ্জেল সরদারের ছেলে মনিরুল ইসলাম (৩০) ।তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় মেলেনি। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের হরিশ্চন্দ্রকাটী এলাকার সরদারবাড়ী বটতলা নামক স্থানে ঘটনাটিটি ঘটে।

বিজ্ঞাপন

আহত শ্রমিক জাহিদুল ইসলাম জানান, কয়রা এলাকা থেকে ১৩ জন শ্রমিক গোপালগঞ্জ এলাকায় ধান কেটে মজুরী হিসাবে ২৫ থেকে ৩০ মন ধান পায় । তারা ওই ধান নিয়ে ট্রাকে বাড়ী ফিরছিলেন।পথিমধ্যে তালা উপজেলার হরিশচন্দ্রকাটি এলাকায় আসলে ট্রাকটি খাদে পড়ে যায়।এতে ট্রাকের চাপে পড়ে ঘটনাস্থলে সাইদুল গাজী ও মনিরুল ইসলাম নিহত হয়।তবে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন জায়গায় পাঠায়।

 

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মমিনুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হলেও চালক এবং হেলাপার পালিয়ে গেছে।

কিশোর কুমার,সাতক্ষীরা

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর