1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
গাইবান্ধায় চুড়ি পট্টিতে আগুন, পুড়লো ১৫টি দোকান - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

গাইবান্ধায় চুড়ি পট্টিতে আগুন, পুড়লো ১৫টি দোকান

বাবুল রহমান রবিন, গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

গাইবান্ধা জেলা শহরের কাচারি বাজারের চুড়ি পট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৬ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ করেই একটি দোকানে আগুন দেখতে পায় পথচারীরা। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে চুড়ি পট্টির ব্যবসায়ীরা ঘটনাস্থলে এসে দোকান থেকে মালামাল বের করার চেষ্টা করেন। কিন্তু আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়লে ১৫টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

বিজ্ঞাপন

আগুনে পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে চুড়ি, ফিতা, ফটকা, সুতা ও ঝুটসহ কসমেটিকসের দোকান। এসব দোকানের কয়েক কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি ব্যবসায়ীদের। রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পরপরেই আগুনের ঘটনা ঘটায় মালামাল রক্ষা করা সম্ভব হয়নি।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. জাকির হোসেন বিএফএম জানান, আগুনের খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিসসহ ৫টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আসার আগেই দোকানের মালামাল পুড়ে যায়।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। আগুনে ১৫ মালিকের ছোট-বড় ১০টি দোকান পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা সম্ভব হয়নি। তদন্ত করে ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর