1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
কোম্পানীগঞ্জে মুয়াজ্জিনকে ২৯ বছর দায়িত্ব পালন শেষে বিদায় সম্মাননা স্মারক প্রদান - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে মুয়াজ্জিনকে ২৯ বছর দায়িত্ব পালন শেষে বিদায় সম্মাননা স্মারক প্রদান

রমজান আলী রানা, নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকরা ইউনিয়ের ২নং ওয়ার্ডের ওছমা বিবি জামে মসজিদে দীর্ঘ ২৯ বছর মুয়াজ্জিন হিসেবে দায়িত্বরত ছিলেন, একই এলাকার বাসিন্দা আবদুর রাজ্জাক। তিনি বিগত ১৯৯৬ সাল থেকে অত্র মসজিদের মুয়াজ্জিন হিসেবে নিযুক্ত হন। সেই থেকে এখনও পর্যন্ত তার দায়িত্ব পালন করে আসছিলেন।

শুক্রবার (১৭ মে) মসজিদ কমিটি ও একাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে তাঁকে মালা পড়িয়ে সম্মানে সাথে বিদায় দেন। এসময় তাঁকে মসজিদের পক্ষ থেকে সম্মাননা স্মারক এবং কিছু উপহার সামগ্রী দেওয়া হয়।
এছাড়াও তাঁকে একাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে দেওয়া হয় সম্মাননা স্মারক এবং উপহার হিসেবে একটি আলমারি প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

অত্র মসজিদ পরিচালনা কমিটির সহ- সভাপতি গোলাম ছারওয়ার জানান, আবদুর রাজ্জাক প্রতিনিয়ত মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করেছেন। তিনি অনেক ভালো একজন মানুষ। আল্লাহ যেন উনাকে নেক হায়াত দান করেন।

একাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি জানান, আমাদের অত্র মসজিদের মুয়াজ্জিন আবদুর রাজ্জাক সাহেব দীর্ঘদিন মসজিদের দায়িত্ব পালন করেন। আজ ওনার বিদায় সকল মুসল্লী এবং আমাদের ব্যথিত করেছে। আমাদের সংগঠন সবসময় আমাদের এলাকার সকল ভালো কাজের উদ্যোগ নিয়ে থাকে তারই ধারাবাহিকতায় আজকে আমাদের সংগঠন মুয়াজ্জিন সাহেবকে বিদায় সংবর্ধনার আয়োজন করেছে। আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে ওনার জন্য সামন্য কিছু করার চেষ্টা করেছি। আল্লাহ ওনার মসজিদের প্রতি সকল খেদমত কবুল করে ওনাকে সুস্থতার সাথে দীর্ঘ নেক হায়াত দান করুন, আমিন

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর