1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
আরিফ হালদার এর নির্বাচনী উঠান বৈঠক - দৈনিক আমার কথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

আরিফ হালদার এর নির্বাচনী উঠান বৈঠক

মো.ফরহাদ, মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

আসন্ন টঙ্গিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম হালদার এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মে) বিকেলে উপজেলার যশলং ইউনিয়নের বাঘিয়া বাজার মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে বক্তারা বলেন, আমরা টঙ্গিবাড়ী উপজেলাবাসীর শান্তি শৃংখলা বজায় রাখার স্বার্থে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আরিফ হালদার কে ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই। তাঁর পিতা প্রয়াত উপজেলা পরিষদ এর চেয়ারম্যান জগলুল হালদার ভূতু এবং তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ধর্মীয় প্রতিষ্ঠানে অবদান রেখে আসছেন। আগামীতে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আগামী নির্বাচনে আরিফ হালদার কে নির্বাচিত করে তার পিতার অসমাপ্ত কাজ কে সমাপ্ত করার জায়গা করে দিতে চাই।

যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ হালদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির হালদার, মুন্সীগঞ্জ জেলা পরিষদ এর সদস্য এবং টঙ্গিবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিল্পী, কামারখারা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান খুকু, যশলং ইউপি সাবেক চেয়ারম্যান আলমাস চোকদার, যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম দেওয়ান, ইউনিয়ন যুবলীগ নেতা মুরাদ হালদার প্রমুখ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর