1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সৌদি গেলেন ১৭ হাজার হজযাত্রী, এখনও ভিসা পাননি ৭ হাজার - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সৌদি গেলেন ১৭ হাজার হজযাত্রী, এখনও ভিসা পাননি ৭ হাজার

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

হজফ্লাইটের ছয় দিনে ঢাকা থেকে সৌদি আরব গেছেন ১৭ হাজারেরও বেশি মুসল্লি। এখনও ভিসা জটিলতা কাটেনি অনেকের। ফলে হজযাত্রা নিয়ে অনিশ্চয়তায় প্রায় ৭ হাজার মুসল্লি। তবে হজ কর্তৃপক্ষ বলছে, সৌদি সরকার হজ যাত্রীদের ভিসা দেয়া অব্যাহত রেখেছে।

মঙ্গলবার (১৪ মে) সকাল থেকেই আশকোনা হজ ক্যাম্পে ব্যস্ততা। হজযাত্রীরা লাইন ধরে দাঁড়িয়ে রয়েছেন সিকিউরিটি চেকিংয়ের জন্য। আবার কারও চলছে বোডিং পাস ইস্যু।

হজযাত্রার ষষ্ঠ দিনেও মুসল্লিদের হৃদয়াকাশে ছিলো প্রাপ্তির অনাবিল সুখ। চোখেমুখে যেন আলোর এক তৃপ্তির ছাপ। শেষ মুহূর্তে হজযাত্রীরা দেখে নিচ্ছেন মালামাল। কেউবা বিদায় নিচ্ছেন প্রিয়জন থেকে। হজের ফ্লাইট ধরতে এখন শুধু অপেক্ষা। তবে সবার চাওয়া একটাই, মুসলিম উম্মাহর এবং দেশবাসীরর দোয়া ও শান্তি কামনা।

এদিকে, হজযাত্রীদের ভিসা জটিলতা এখনও কাটেনি। হজ অফিসের পরিচালক মুহম্মদ কামরুজ্জামান বলেন, আনুষ্ঠানিক না জানালেও সৌদি সরকার হজযাত্রীদের ভিসা দেয়া অব্যাহত রেখেছে। আর যেসব হজ এজেন্সি এখনও যাত্রীদের ভিসার জন্য আবেদন করেনি তাদের মনিটরিং করা হচ্ছে।

পবিত্র হজ পালনে এ বছর ৮৫ হাজারেরও বেশি মানুষ নিবন্ধন করেছেন। আর ঢাকা থেকে এরইমধ্যে সৌদি পৌঁছেছেন ১৭ হাজারেরও বেশি হজযাত্রী। সৌদি আরবে হজযাত্রার শেষ ফ্লাইট ১২ জুন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর