1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
চল্লিশার দাওয়াত খাওয়া নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১ - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

চল্লিশার দাওয়াত খাওয়া নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

কুষ্টিয়ার হাতিয়ায় চল্লিশার দাওয়াত খাওয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে স্বজনদের হামলায় বকুল বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বকুল বিশ্বাস একই এলাকার আফতাব বিশ্বাসের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, রাতে চারজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে বকুল নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে নিহত বকুল বিশ্বাসের চাচি মারা যান। তিনি নি:সন্তান ছিলেন। চাচির চল্লিশায় অন্যান্য চাচাতো ভাইয়েরা বড় করে আয়োজন করে তাদের সমাজের লোকজনকে খাওয়ানোর দাবি তোলে। এতে বকুল বিশ্বাস ও তার পরিবারের লোকজন অপরাগতা প্রকাশ করে। গত শনিবার বকুল বিশ্বাস তাদের সমাজের লোকজন নিয়ে চাচির চল্লিশার কাজ শেষ করে। এরই জের ধরে রাতে এই হামলার ঘটনা ঘটে।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার এস আই মেহেদী হাসান বলেন, দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সামাজিক দলাদলি নিয়ে হামলায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর