1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মিয়ানমার সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

মিয়ানমার সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত এলাকায় মিয়ানমারের অভ্যন্তরে আরাকান আর্মির গুলিতে এক বাংলাদেশি নাগরিক নিহত হয়েছেন।

রোববার (১২ মে) ভোরে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ফুলতলী সীমান্ত এলাকায় ৪৮নং পিলারের মিয়ানমারের অভ্যন্তরে এ ঘটনা ঘটে। নিহত ওই বাংলাদেশির নাম মোহাম্মদ নুরুল্লা। তার বাড়ি নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের বামহাতির ছড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সীমান্ত দিয়ে প্রায়ই চোরাইপথে পণ্য আনার জন্য বাংলাদেশি নাগরিকরা মিয়ানমারের অভ্যন্তরে আসা যাওয়া করে। সদর ইউনিয়নের বাসিন্দা নুরুল্লা ও কয়েকজন মিলে পণ্য আনার জন্য মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে ঢোকে।

রোববার ভোরে তাদের দেখতে পেয়ে গুলি করে আরাকান আর্মির সদস্যরা। এসময় নুরুল্লা গুলিবিদ্ধ হয়ে মারা যান। পরে তার সঙ্গে থাকা অন্য বাংলাদেশিরা এসে তার পরিবারকে খবর দিলে বিষয়টি জানাজানি হয়।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বলেন মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে গুলিতে সদর ইউনিয়নের এক বাসিন্দা মারা গেছে। লাশ আনার জন্য নিহতের ভাই সেখানে গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী বলেন, মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে একজন নিহত হয়েছেন। তিনি হয়তো চোরাকারবারি ছিল, না হলে মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে কেন যাবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর