1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সাউথইস্ট কম্পিউটার ক্লাব এর উদ্যোগে ব্যাটল অফ বাইটস ইস্পোর্টস টুর্নামেন্ট আয়োজিত - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

সাউথইস্ট কম্পিউটার ক্লাব এর উদ্যোগে ব্যাটল অফ বাইটস ইস্পোর্টস টুর্নামেন্ট আয়োজিত

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪

সাউথইস্ট ইউনিভার্সিটির (SEU) প্রাণবন্ত ব্যাটল অফ দ্য বাইটস ইস্পোর্টস টুর্নামেন্ট ৮ই মে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়েছে। যেখানে ব্যতিক্রমী প্রতিভাকে সামনে আনা হয়েছে এবং বাংলাদেশে একটি সমৃদ্ধ ইস্পোর্টস এর উত্সাহিত করা হয়েছে।

ইউনিভার্সিটি ক্যাম্পাসে ৭ই মে অনুষ্ঠিত গ্র্যান্ড ফাইনালে “SEU আন্ডারডগস” ডেথউইশকে ২-০ পয়েন্টে পরাজিত করে ভ্যালোরেন্ট বিভাগ জয় লাভ করেছে। আরমান কায়েস ইএ এফসি ২৪ ক্যাটাগরিতে চ্যাম্পিয়নশিপ জিতেছে, মাহিন উদ্দিন এবং আল আমিন মোঃ তানভীর যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আ.ন.ম মেশকাত উদ্দিন, সম্মানিত উপদেষ্টা, বিওটি, সাউথইস্ট ইউনিভার্সিটি ট্রাস্ট এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ যুব উন্নয়ন ও ইলেকট্রনিক্স স্পোর্টস অ্যাসোসিয়েশন (বাইডেসা) এর উৎপাদন প্রধান জনাব মোঃ নাফিউল ইসলাম। তারা অনুপ্রেরণামূলক বক্তৃতা দিয়েছিলেন যা দক্ষতা বৃদ্ধি, দলগত কাজ এবং ক্রীড়াপ্রবণতার জন্য একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হিসাবে eSports এর যোগ্যতাগুলোকে তুলে ধরে।

সাউথইস্ট ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. মোফাজ্জল হোসেন এবং সিএসই বিভাগের প্রফেসর ড. ইউসুফ মাহবুবুল ইসলাম তাদের উপস্থিতি ও অনুপ্রেরণামূলক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি প্রানোবন্ততা লাভ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান জনাব শাহরিয়ার মঞ্জুর।

টুর্নামেন্টের সাফল্য বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের নিবেদিত প্রচেষ্টা থেকে উদ্ভূত। CSE বিভাগ, IT অফিস, CSE প্রোগ্রাম অফিস এবং সাউথইস্ট ইউনিভার্সিটির সহায়ক প্রাক্তন ছাত্রদের সমন্বয়কারীরা।

প্রতিটি সফল ইভেন্টের পিছনে রয়েছে অজ্ঞাত নায়করা পর্দার আড়ালে অক্লান্ত পরিশ্রম করে: কম্পিউটার ক্লাবের মডারেটর এবং নিবেদিত স্বেচ্ছাসেবক, যাদের নিরন্তর প্রচেষ্টা এবং প্রতিশ্রুতি টুর্নামেন্টের সুষ্ঠু সম্পাদন নিশ্চিত করতে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করেছে।

শাহরিয়ার মঞ্জুর বলেছেন, দ্য ব্যাটল অফ দ্য বাইটস টুর্নামেন্ট বাংলাদেশের ইস্পোর্টস সম্প্রদায়ের মধ্যে অসাধারণ প্রতিভা এবং উত্সর্গ প্রদর্শন করেছে। পুরো প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের কঠোর পরিশ্রম, ব্যতিক্রমী পারফরম্যান্স এবং ক্রীড়াঙ্গনে আমরা সত্যিই মুগ্ধ হয়েছি।

এই টুর্নামেন্টটি সাউথইস্ট ইউনিভার্সিটির একটি প্রাণবন্ত ইস্পোর্টস সংস্কৃতি, দক্ষতা বিকাশকে উৎসাহিত করা এবং গেমিং সম্প্রদায়ের মধ্যে বন্ধুত্ব গড়ে তোলার প্রতিশ্রুতির প্রতিফলন হিসেবে কাজ করে। বাংলাদেশে ই-স্পোর্টস বিকাশ অব্যাহত থাকায়, SEU দেশের এই উত্তেজনাপূর্ণ ডিজিটাল ক্রীড়া প্রবণতার ভবিষ্যত লালন করার জন্য তার উত্সর্গের বিষয়টি পুনরায় নিশ্চিত করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর, অংশগ্রহণকারী এবং অংশগ্রহণকারীদের সাউথইস্ট কম্পিউটার ক্লাবের সদস্যদের দ্বারা মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা, মেটাল ব্যান্ড সেপাই-এর একটি সঙ্গীতানুষ্ঠান এবং প্রাক্তন ছাত্র আমিনুল এবং তার দলের একটি অভিনয় উপভোগ করেন দর্শকরা।

নিঃসন্দেহে, বাইটস ইস্পোর্টস টুর্নামেন্ট গেমিংয়ের দ্রুত বিকশিত বিশ্বে প্রতিভা এবং উদ্ভাবনের প্রচারের জন্য সাউথইস্ট ইউনিভার্সিটির চলমান উত্সর্গের একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর