1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মুন্সীগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগানে মুন্সীগঞ্জে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের ধামালিয়া এলাকার মাঠে নতুন প্রজম্ম সামাজিক সংগঠন বনাম ভোরের আলো সংগঠন, মা-বাবা দোয়া ফাউন্ডেশনের উদ্যোগে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, ইউনাইটেড নেশনস এসোসিয়েশন বাংলাদেশের সদস্য মো. আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মা-বাবা দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. শাহজালাল (পান-কবিরাজ)। আরও উপস্থিত ছিলেন, ধামালিায়া ৩নং ওয়ার্ড মেম্বার বদরুজ্জামান, আওয়ামী লীগের সভাপতি নাজির শেখ, সাধারণ সম্পাদক মনির হোসেন, সাবেক মেম্বার আলি আকবর প্রমুখ।
জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা দর্শক উপভোগ করে খেলাটি। ৬০ মিনিটের খেলায় ভোরের আলো সংগঠন চার গোলে নতুন প্রজম্ম সামাজিক সংগঠনকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী দল এবং রানাস্আপ দলের হাতে পুরস্কার তুলেদেন।

মা-বাবা দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. শাহজালাল বলেন, যুবসমাজকে মাসক,সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে হবে। মা-বাবা সন্তানের দিকে তাকিয়ে থাকে, সন্তান যেন ভালো মানুষ হতে পারে। তোমরা ভালো করে পড়াশোনা করে উচ্চশিক্ষা অর্জন করে মা-বাবার স্বপ্ন পূরণ করবে। আর বাল্যবিবাহ বন্ধ করতে হবে সবাই মিলে। তাহলে দেশ ও জাতি উন্নত হবে। তিনি আরও বলেন, ধামালিয়া গ্রামে একটি খেলার ক্লাবসহ যাবতীয় যা লাগে করে দিবেন।
এ সময় প্রধান অতিথি মো. আনোয়ার বলেন, এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং মা-বাবা দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. শাহজালাল (পান কবিরাজ)কে ধন্যবাদ জানান। যুবসমাজকে মাদক সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহ্বান জানান।

 

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর