1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বীরগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী মামুনুর রহমানের ব্যাপক গণসংযোগ। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

বীরগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী মামুনুর রহমানের ব্যাপক গণসংযোগ।

মোঃ আরিফ হোসেন (বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

দিনাজপুরের বীরগঞ্জে ২য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে মো: মামুনুর রহমানের ব্যাপক গণসংযোগ ও প্রচার -প্রচারনা চালিয়েছেন।

শুক্রবার দুপুরে বীরগঞ্জ পৌর শহরের তাজ মহল সিনেমা মোড়, বিজয় চত্বর,দৈনিক বাজারসহ বিভিন্ন এলাকায় তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার-প্রচারনা ও সাধারণ জনগনের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ মার্কার মনোনীত প্রার্থী মোঃ মামুনুর রহমান মামুন বলেন, আমি দীর্ঘদিন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত করে রাজনীতির সাথে জড়িত রয়েছি। বর্তমানে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের বীরগঞ্জ বাস শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি।

বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি শ্রমিক সংগঠনের সাথে জড়িত ও নেতৃত্ব দিচ্ছি, শ্রমিক দলের সক্রিয় সদস্য।

আসন্ন ষষ্ঠ বীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি।

বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সেই উন্নয়নের ছোয়া আমাদের এলাকায় ও লেগেছে। এই উন্নয়ন কাজের সাথে উপজেলা পরিষদের একটা নিবিড় সম্পর্ক রয়েছে।

আমি আগামী দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে বড় পরিসরে যুক্ত হতে পারলে, অনেক কাজ করার সুযোগ থাকবে।

আমি আপনাদের সন্তান, আপনাদেরকে সাথে নিয়েই কাজ করতে চাই।

তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও সকলে একটি করে ভোট দিবেন, নির্বাচিত করবেন।

বীরগঞ্জ বাসস্ট্যান্ড মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: আহাম্মদ আলী শ্রমিক নেতা মামুনুর রহমানের উড়োজাহাজ প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে সকল শ্রমিক সংগঠনকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এ সময়, মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের বীরগঞ্জ বাস শাখার সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: মামুনুর রশীদ, ডাক্তার খানা মাঠ মাইক্রোবাস স্ট্যান্ড কমিটির সভাপতি আঃ মতিন, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, উপজেলা বৈদ্যুতিক নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো:শাহিন, উপজেলা রিকশা -ভ্যান চালক ইউনিয়নের সাবেক সভাপতি রাজু ইসলামসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর