1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বরিশালে সফল ভাবে শেষ হলো বইবন্ধুর বই বিনিময় উৎসব। - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

বরিশালে সফল ভাবে শেষ হলো বইবন্ধুর বই বিনিময় উৎসব।

মো: সিফাত ই মঞ্জুর রোমান, বরিশাল প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

বৃহত্তর বরিশাল বইবন্ধু বই বিনিময় উৎসব (বরিশাল পর্ব-১) সফল ভাবে শেষ হয়েছে।

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল ( ১০ই মে, রোজ- শুক্রবার, জেলা শিল্পকলা একাডেমি) বরিশালের বই প্রেমীদের মাঝে ভালোবাসা বিনিময় করেছে বইবন্ধু। হাজারো বইয়ের ভীড়ে নিজের পছন্দের বইটি খুঁজে পেতে একজন বই প্রেমীর দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়েছে।

বইবন্ধু এতো ভালোবাসা বিলিয়ে রেখেছে যে একজন বই প্রেমী তার পছন্দের ভালোবাসা খুঁজে পেতে অনেক সময় নিয়েছে। বরিশালে প্রথমবারের মতো এই আয়োজন ইতিমধ্যে বই প্রেমীদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। পাঠকদের অভিযোগ ছিলো কেনো এই আয়োজন আমরা একদিন করেছি। তারা চেয়েছে এই আয়োজন যেন সপ্তাহে কিংবা প্রতি মাসে করা হয়। বরিশালে বইবন্ধু প্রায় ৭ হাজার বই বিনিময় করতে সক্ষম হয়েছে, এই সংখ্যাটা হয় তো ছোট কিন্তু বরিশালের জন্য বিশাল।

বইবন্ধু বই বিনিময় উৎসব (বরিশাল পর্ব-১) এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মনদীপ ঘরাই (লেখক ও অতিরিক্ত জেলা প্রশাসক বরিশাল), এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক ও প্রকাশক জনাব মোরশেদ আলম হৃদয় সহ অসংখ্য বইপ্রেমী মানুষজন। প্রোগ্রামে উপস্থিত হতে পারেন নি কিন্তু দূর থেকে বইবন্ধুর উপদেষ্টা সদস্য জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ সালাহ উদ্দিন আমাদেরকে সাহস ও সার্বিক পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন।

বই বিনিময় উৎসব সম্পর্কে আয়োজক ও বইবন্ধু টিম ম্যানেজমেন্ট আরিফ হোসেন তাহসিন বলেন, বাংলাদেশের পাঠকদের মধ্যে ইতিমধ্যে এই প্রোগ্রাম ঈদের মতো বাড়তি আনন্দ দিচ্ছে। প্রতিটি বিভাগ ও জেলা থেকে প্রতিনিয়ত আমাদের কাছে ফোন এবং মেসেজ আসে কবে তাদের সেখানে বই বিনিময় উৎসব এর আয়োজন করবে বইবন্ধু। সর্বোপরি বই বিনিময় উৎসব পাঠকদের মাঝে আলোড়ন সৃষ্টি করছে প্রতিনিয়ত।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর