1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই নিহত, আহত ১ - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই নিহত, আহত ১

মোঃ আরিফ হোসেন (বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মমতাজ আলী নামে পুলিশের একজন এএসআই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের আরেক এএসআই।

বৃহস্পতিবার (৯ মে) বিকেল ৫টার দিকে দিনাজপুর সদরের ২নং সুন্দরবন ইউনিয়নের নশিপুর স্কুল এন্ড কলেজের সামনে দিনাজপুর-দশমাইল সড়কের উপরে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মমতাজ আলী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি এলাকার বাসিন্দা। তারা দুজনেই দিনাজপুর কোতয়ালী থানার আওতায় পুলহাট পুলিশ ফাঁড়িতে কর্মরত।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ হোসেন এ তথ্য সময়ের আলোকে নিশ্চিত করেছেন।

ওসি জানান, বৃহস্পতিবার বিকেলে মটরসাইকেল যোগে দিনাজপুর থেকে দশমাইলের দিকে যাওয়ার সময় এএসআই মো. আব্দুল জলিল চালকের আসনে ছিলেন। আর এএসআই মো. মমতাজ আলী পিছনে বসা ছিলেন। এসময় পেছন থেকে দশমাইল গামী অজ্ঞাতনামা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই এএসআই মো. মমতাজ আলী নিহত হয়। এই দুর্ঘটনায় এএসআই মো. আব্দুল জলিলের ডান হাত ভেঙে গুরুতর আহতাবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর থেকে ঘাতক ট্রাকের চালক ও হেলপার ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকেই গ্রেফতার করতে সক্ষম হননি। তবে তাদের আইনের আওতায় আনতে প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর