1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নরসিংদীর ব্রাক্ষ্মনদীতে ভাড়ার বাসায় এক গৃহবধূর লাশ উদ্ধার!স্বামী আটক। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

নরসিংদীর ব্রাক্ষ্মনদীতে ভাড়ার বাসায় এক গৃহবধূর লাশ উদ্ধার!স্বামী আটক।

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪

নরসিংদীতে আসমা বেগম (৩২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

 

৭ মে, মঙ্গলবার সকাল ১১ টার দিকে নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দী এলাকায় একটি ভাড়া বাড়ির তৃতীয় তলা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

 

চার সন্তানের জননী আসমা বেগমের স্বামী মনির হোসেনের রহস্যজনক কথা-বার্তার কারণে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে গেছে।

 

এলাকাবাসী জানায়, আসমা বেগম দম্পত্তির মধ্যে দীর্ঘ দিন যাবৎ পারিবারিক কলহ চলে আসছে। এদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। স্বামী মনির হোসেন মাদকাসক্ত বলেও এলাকাবাসী জানায়।

 

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানান, এখনো পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি। তবে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। স্বামী মনির হোসেন (৩৫) কে সন্দেহজনক কারণে আটক করা হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর