1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন

মো. তৌফিকুল ইসলাম , নোবিপ্রবি প্রতিনিধি 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সায়েন্স ক্লাবের ৪র্থ বারের মতো নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নোবিপ্রবির ১৫ তম আবর্তনের খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুনন্দ দেওয়ান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই আবর্তনের ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী ফোরকান আমিন শাওন।

 

 

সোমবার (৬ মে ২০২৪) সন্ধ্যায় একটি অনলাইন জুম মিটিং এর মাধ্যমে ক্লাবটির উপদেষ্টা মন্ডলী ও বোর্ড অফ ডিরেক্টরদের উপস্থিতিতে ৭৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

 

 

নবগঠিত কমিটিতে সহ—সভাপতি নিবার্চিত হয়েছেন নোবিপ্রবির ১৫ তম আবর্তনের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাহমুদ হাসান তুহিন ও একই আবর্তনের প্রানী বিজ্ঞান বিভাগের ছাত্র তাওসিফ মাহমুদ।

 

এছাড়াও যুগ্ম—সাধারণ সম্পাদক ইসরাত জাহান রোজি এবং সানজিদা হোসেইন অর্পা। কোষাধ্যক্ষ হিসেবে নিবার্চিত হয়েছেন শিঞ্জন আহমেদ।

 

সাধারণ সম্পাদক ফোরকান আমিন শাওন বলেন, ‘‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্লাব “নোবিপ্রবি সায়েন্স ক্লাবের” সাধারণ সম্পাদক হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। বিজ্ঞানের উন্নতিতে অগ্রযাত্রা, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানচর্চা, সৃজনশীলতা সৃষ্টি ও বাস্তবায়ন করা, নতুন নেতৃত্ব তৈরি করা, গবেষনায় উন্নতি, বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে নতুন মেধা বের করে আনা সহ নোবিপ্রবি সায়েন্স ক্লাব সবার সামনে নোবিপ্রবিকে উপস্থাপন করার মাধ্যমে সামনে এগিয়ে নিতে কাজ করায় আমরা দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ।”

 

 

নবনির্বাচিত সভাপতি সুনন্দ দেওয়ান বলেন, ‘‘নোবিপ্রবির একটি স্বনামধন্য ক্লাব ‘নোবিপ্রবি সায়েন্স ক্লাব’ এর সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে আমি নোবিপ্রবি সায়েন্স ক্লাবের প্রতি কৃতজ্ঞ। আশা করি ক্লাবের উন্নতি ও সম্বৃদ্ধিতে অবদান রাখতে পারবো। পাশাপাশি সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং অভিনন্দনও জানাচ্ছি যারা নতুন কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর