1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
দিনাজপুরে মা.দক কা.রবারি চাচা শশুর ও জামাই গ্রে.ফতার . - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

দিনাজপুরে মা.দক কা.রবারি চাচা শশুর ও জামাই গ্রে.ফতার .

মোঃ আরিফ হোসেন (বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

দিনাজপুরে মা.দকের কারবার চালিয়ে আসছিল চাচা শশুর শামীম ইসলাম আর এই কাজে সহযোগিতা করে আসছিল জামাই নাজমুল ইসলাম নাহিদ ।দুজনই স্থানীয় ভাবে ও ফোন কলের মাধ্যমে ইয়াবার কারবার চালিয়ে আসছিল। তবে শেষ রক্ষা হয়নি, গোয়েন্দা টিমের হাতে ধ.রা পড়তে হয় তাদের। গোপন সংবাদের ভিত্তিতে অ.ভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মা.দক কা.রবারিকে গ্রে.ফতার পুলিশের গোয়েন্দা বিভাগ। জ.ব্দ হয় ৮৭ পিস ইয়াবা ট্যাবলেট ।

বৃহস্পতিবার গভীর রাতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঢাকা মোড়ের পূর্বপার্শ্বে ফুলবাড়ী গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ্বে পাকা রাস্তার উপর থেকে মাদক সরবরাহের সময় চাচা শশুর ও জামাইকে ই.য়াবাসহ আ.টক করা হয়।

আট.ককৃত শামীম ইসলাম উপজেলার রামভদ্রপুর এলাকার আলতাব হোসেনের ছেলে ও নাজমুল হাসান নাহিদ একই উপজেলার পশ্চিম গৌরিপাড়া এলাকার নুর আলমের ছেলে।

দিনাজপুর ডিবি পুলিশের ওসি সোহেল রানা জানান, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিকনির্দেশনায় এসআই (নিঃ) জাহেদুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ মা.দক বিরোধী অ.ভিযান পরিচালনা করে মামলার ঘটনাস্থল হতে দুই আসামিকে গ্রে.ফতার করে তাদের হেফাজত হতে মাদকদ্রব্য ৮৭ (সাতাশি) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর