1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

মো: সজিব হোসেন ,পাবনা জেলা প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব -১২ সদস্যরা ঈশ্বরদী থানাধীন পদ্মার শাখা নদীর বিলকেদার দাদাপুর এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনকারী চক্রের ১২ সদস্যকে গ্রেফতার এবং গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত একটি ভেকু মেশিন, তিন টি বড় ড্রাম ট্রাক, দু’টি ছোট ড্রাম ট্রাক ও নগদ ১৫,০০০/- টাকা উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো বিলকেদার গ্রামের পিতা-মৃত তোফাজ্জল হোসেন প্রামানিকের ছেলে মোঃ জামিরুল ইসলাম,কামিরুল প্রাং এর ছেলে রুমন হোসেন,বাবুল মালিথার ছেলে বাধন হোসেন, রুপপুরের নান্নু মালিথার ছেলে ইমরান মালিথা,মৃত ফজলুল হকের ছেলে ফায়সাল হোসেন,সাহাপুরের মৃত আব্দুস ছেলে শুভ,-চর রুপপুর জিগাতলার খায়রুল মোল্লার ছেলে মোহন মোল্লা,আলহাজ্ব মোড়ের লিয়াকত আলীর ছেলে সিয়াম হোসেন,নাগদহ স্কুল পাড়ার ইব্রাহিমের ছেলে মাসুম আলী,,একই গ্রামের আকবরের ছেলে সাগর ও পাবনা সদর মির্জাপুরের আলাউদ্দিনের ছেলে রমজান প্রাং ।

রবিবার সকালে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১০ সালের বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন এর ১৫ (১) ধারা মোতাবেক মামলা দায়ের করতঃ জব্দকৃত আলমতসহ তাদেরকে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়। রবিবার র‌্যাবের পক্ষ থেকে দেওয়া প্রেসবিজ্ঞপ্তি ও ঈশ্বরদী থানা সুত্রে পাওয়া তথ্যে এসব জানাগেছে। সুত্রমতে, ঈশ্বরদী থানাধীন বিলকেদার দাদাপুর এলাকায় পদ্মার শাখা নদী হতে কতিপয় ব্যক্তি অবৈধভাবে ভেকু মেশিন দিয়ে বালু উত্তোলন পূর্বক ক্রয়-বিক্রয় করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খানর নেতৃত্বে ঈশ্বরদীর প্রত্যন্ত চরাঞ্চল পদ্মার শাখা নদীর বিলকেদার দাদাপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর