1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সাতক্ষীরার অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

সাতক্ষীরার অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার

কিশোর কুমার, সাতক্ষীরা
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জে একটি পোল্ট্রি খামারেরর পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিষ্ণুপুর এলাকার জনৈক মনীষ দাশের পোল্টি খামারের পাশ থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নাজমুল হোসেন শিমুল (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শিমুল উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের রাশেদ গাজীর ছেলে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান জানান, ‘‘বৃহস্পতিবার সকালে কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় বিষ্ণুপুর গ্রামের মনীষ দাসের পোল্ট্রি খামারের বিষ্টা ফেলানোর স্থানে মানুষের মাথার খুলি দেখতে পায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে মাটির নিচ থেকে মানবদেহের মাথাসহ বিভিন্ন হাড়গোড় উদ্ধার করে। এছাড়াও সেখান থেকে একটি প্লাস্টিকের তৈরী বস্তার অংশবিশেষ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘‘ বছর দেড়েক আগে কাউকে হত্যার পর বস্তায় ভরে লাশ পুঁতে রেখে যাওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফরেনসিক পরীক্ষার পর বিস্তারিত বলা সম্ভব হবে বলে জানান তিনি।

এদিকে কালিগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের জামাত আলী নামে একজন জানান, তার ছেলে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে তার ছেলে ইসমাইল হোসেন (৩৪) বাড়ি থেকে বিষ্ণুপুর বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। সে সাভার এলাকার একটি ইটভাটায় সর্দার ছিল।তার লাশ কিনা এখন ও নিশ্চিত বলতে পারছিনা

কালিগজ্ঞ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নাজমুল হোসেন শিমুল নামে ইটভাটার এক শ্রমিককে আনা হলেও তাকে আটক করা হয়নি। উদ্ধারকৃত হাড়গোড় ইসমাইল হোসেনের বলে তার পিতা জামাত আলী দাবী করছে।বিষয়টি নিয়ে তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর