1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

দেশ জুড়ে চলছে দাবদাহ । জনজীবনে নেমেছে অস্থিরতা। এই গরমে সব থেকে বেশি বিপাকে পড়েছে নিম্নের মানুষরা । যাদের জীবিকার তাগিদ রাস্তায় বের হতেই হচ্ছে । সেই মানুষদের এতটুকু প্রশান্তি দেওয়ার জন্য টিফিনের টাকা জমিয়ে শরবত পান করাচ্ছে কয়েকজন শিক্ষার্থী।

গত ১ মে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরপা এলাকায়

শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ইসরাত জাহান ইশিকা, চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী তাহমিদ হাসান ভূঁইয়া, আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এর নবম শ্রেণীর শিক্ষার্থী অর্ণব ভুইয়া মুসলিম মডার্ন স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী অরিণ ভূঁইয়া ও লিটল ফ্লাওয়ার এডুকেয়ার স্কুলের নার্সারি শিক্ষার্থী অবন্তী ভুইয়া জনজীবনে স্বস্তি ফেরাতে তৃষ্ণার্ত রিক্সা, অটোরিক্সা ও সিএনজি চালক এবং পথচারীদের মধ্যে নিরাপদ সুপেয় পানি, স্যালাইন পানি ও শরবত বিতরণ করা করে।

শিক্ষার্থী ঈশিকা বলেন, তীব্র গরমে মানুষ খুব কষ্টে আছে। এ কারণে আমরা কয়েকজন শিক্ষার্থী মিলে টিফিনের টাকা জমিয়ে মানুষের কষ্ট কমানোর জন্য পথচারীদের শরবত ও সুপেয় পানি পান করাচ্ছি।

 

তীব্র তাপদাহে ক্লান্ত তৃষ্ণার্ত মানুষ বিনামূল্যে বিশুদ্ধ পানি ও শরবত পান করতে পারায় শিক্ষার্থীদের ধন্যবাদ জানান পথচারীরা।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর