1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মুন্সীগঞ্জে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু

মো.ফরহাদ,মুন্সীগঞ্জ:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মুন্সীগঞ্জ সদর উপজেলার চর কিশোরগঞ্জ ও মুন্সীগঞ্জ সদরের রেজিস্ট্রি অফিসের সামনে হিট স্ট্রোকে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১১টার দিকে তাদেরকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃতরা হলেন- সদর উপজেলার চর কিশোরগঞ্জ মোল্লারচর এলাকার ওমর আলী (৬৫) ও একই উপজেলার মানিকপুর এলাকার আব্দুল বাতেন মাঝি (৬৮)।
জানা গেছে, বৃদ্ধ ওমর আলী সকালে অন্যান্য কৃষকদের সঙ্গে মোল্লার চর এলাকায় কৃষি জমিতে কাজ করছিলেন। কৃষি জমিতে কাজ করা অবস্থায় তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার সঙ্গে কাজ করতে থাকা অন্য কৃষকরা তাকে উদ্ধার করে বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আব্দুল বাতেন মুন্সীগঞ্জ রেজিস্ট্রি অফিসে জমি রেজিস্ট্রি জন্য এসে হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বেলা সোয়া ১১টার দিকে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শৈবাল বসাক বলেন, দুই বৃদ্ধ প্রচণ্ড গরমে জ্ঞান হারিয়ে মারা গেছেন। যাকে আমরা হিট স্ট্রোক বলি। এক বৃদ্ধ মোল্লার চর এলাকায় কৃষি জমিতে কাজ করতে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। অপরজন মুন্সীগঞ্জ সদর রেজিস্ট্রি অফিসে গিয়ে অজ্ঞান হয়ে মারা যান
তিনি আরও বলেন, আজকে আরও দুই নারী, এক শিশু ও অপর এক পুরুষ হিট স্ট্রোকের লক্ষণ নিয়ে আমাদের হাসপাতালে ভর্তি হয়েছে। তারা এখন অনেকটাই সুস্থ আছে।

 

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর