1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
দিনাজপুরের বোচাগঞ্জে পুলিশের উপর হামলা আহত-২ - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

দিনাজপুরের বোচাগঞ্জে পুলিশের উপর হামলা আহত-২

কাহারোল উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

শিক্ষিকাকে উক্তত্য করাকে কেন্দ্র্র করে উত্তজিত জনতাকে শান্ত করতে গিয়ে বোচাগঞ্জে পুলিশের উপর হামলা গাড়ী ভাংচুর আহত ২ জন।
বোচাগঞ্জ থানা সুত্রে জানা গেছে, ২৯ এপ্রিল সোমবার সকাল আনুমিক ১০টার দিকে বোচাগঞ্জ উপজেলার ইশানিয়া ইউনিয়নের জনৈক মহিলা পাশ্ববর্তী কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নের একটি মিশন স্কুলের শিক্ষিকাকে পথিমধ্যে ট্রাক্টরের হেলপার উক্তত্য করাকে কেন্দ্র করে বিকালের দিকে ঐ ট্রাক্টরের মালিক পাশবর্তী কাহালোর থানার চামদুয়ারি গ্রামের মোঃ জিয়ারুল ইসলামকে মোবাইল করে ইশানিয়া গ্রামের স্কুল মাঠে ডেকে এনে আটকে রেখে ঐ শিক্ষিকার অভিভাবক ও এলাকাবাসী এলোপাথারি মারধোর করে।

বোচাগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত জিয়ারুল ইসলামকে পুলিশ হেফাজতে নিতে চাইতে উত্তেজিত জনতা পুলিশের উপর হয়ে পুলিশ ভ্যান ভাংচুর করে ড্রাইভার মোঃ মোস্তাছিন আলম তুহিনকে গাড়ী সহ পাশ^বর্তী পুকুরে ফেলে দেয় এতে পুলিশ ড্রাইভার ও ট্রাক্টর মালিক জিয়ারুল গুরুত্বর আহত হয়। এসময় অন্যান্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশের ড্রাইভার মোস্তাছিনকে দিনাজপুরে প্রেরণ করে। বোচাগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবু বক্কর সিদ্দিক রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীদের আইনের আওতায় আনা হবে। আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসা দিতে সার্বিক ব্যবস্থা গ্রহন করছেন বোচাগঞ্জ থানা। উপজেলার ইশানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উৎপল রায় বুলু ঘটনাস্থলে উপস্থিতি হয়ে উভয়পক্ষকে শান্ত থাকার অনুরোধ করেন। এই ঘটনায় বর্তমানে ইশানিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর