1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
গায:যার উদ্দেশ্য বিপিএফও—এর ৩৫ টি লরি রওয়ানা হয়েছে - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

গায:যার উদ্দেশ্য বিপিএফও—এর ৩৫ টি লরি রওয়ানা হয়েছে

মিশর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

আলহামদুলিল্লাহ অত্যন্ত আনন্দের খবর, আজ ২৯ শে এপ্রিল “মিশর বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” যুদ্ধ বিধ্বস্ত গায:যাবাসীর জন্য ৭ম দফায় ত্রাণবহর প্রেরণ করছে। উক্ত বহরে বাংলাদেশীদের নির্ভরযোগ্য ফাউন্ডেশন ❝বাংলাদেশ ফিলিস্তিন মৈত্রী সংস্থা (Bangladesh Palestine Friendship Organization -BPFO)❞ এর মাধ্যমে বাংলাদেশী জনগণের পক্ষ থেকে ৩৫ টি লরি লাল সবুজের পতাকা বহন করে গায:যার উদ্দেশ্য রওয়ানা হয়েছে।

এই বিষয়ে “বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” জানায় যে, আজ কায়রো থেকে প্রায় ১৮৪০ টন জরুরি খাদ্য সামগ্রী ও ঔষধ পত্রের সর্বমোট ১১৫ টি লরি গায:যার উদ্দেশ্য রওয়ানা হয়েছে। যার সাথে বাংলাদেশের জনগণের পক্ষ থেকে প্রায় ৩৫ টি লরি জরুরি খাদ্য ও ওষুধ সমগ্রী যুক্ত হয়েছে।

গত অক্টোবরে গায:যায় ই.স.রায়েলি আগ্রাসনের পর থেকে আজ পর্যন্ত প্রায় ৭৮৪০ টন ত্রান গা.য.যায় পৌঁছেছে মিশরের গ্রান্ড ইমাম শাইখুল আযহার ড. আহমাদ আল তাইয়ব এর তত্ত্বাবধানে, সেইসাথে প্রথম থেকেই বিপিএফও—র দায়িত্বশীলগণ নিয়মিত আযহারের মাধ্যমে সরাসরি গা.য.যায় সহায়তা পাঠিয়ে আসছেন।

যার ফলে আযহারের সংস্থা “মিশর বাইতুয যাকাত এন্ড সাদাকাত হাউস” সেক্রেটারি মেজর জেনারেল (অব.) আমর লুতফি মহোদয় বিপিএফও—র এমন কার্যক্রমের প্রসংশা করে একটি ভিডিও বার্তায় বলেন; বাংলাদেশ ফিলিস্তিন মৈত্রী সংস্থা শুরু থেকে আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে গায:যাবাসীর পাসে দাঁড়িয়েছে। বিপিএফও কর্তৃপক্ষ গায:যায় মানবিক সহায়তা প্রেরণে আল আযহারের ” গর্বিত সহযোগী”। আল আযহারের এমন ভূয়সী প্রশংসা বাংলাদেশের জনগণের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের বিষয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর