1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নড়াইলের মাইজপাড়া ইউপির উপ-নির্বাচনে স্বামীর চেয়ারে এখন চেয়ারম্যান স্ত্রী - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

নড়াইলের মাইজপাড়া ইউপির উপ-নির্বাচনে স্বামীর চেয়ারে এখন চেয়ারম্যান স্ত্রী

নড়াইল জেলা প্রতিনিধি।
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

নড়াইল সদরের ১ নম্বর মাইজপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্টিত হয়েছে। এতে সফুরা খাতুন বেলী (আনারস প্রতীক) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রোববার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে ৯টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় এবং বিকেল ৪টায় শেষ হয়।

আনুষ্ঠানিকভাবে সন্ধ্যায় নড়াইল উপজেলা নির্বাচন অফিসার শামীম আহমদ জানান, মাইজপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সফুরা খাতুন বেলী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি (আনারস প্রতীক) ভোট পেয়েছেন ৫ হাজার ২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক চেয়ারম্যান মো. জিল্লুর রহমান (টেবিল ফ্যান প্রতীক) পেয়েছেন ২৭৮০ ভোট, মো. শাফায়েত কবীর (মটর সাইকেল প্রতীক) পেয়েছেন ১৭৫০ ভোট, মো. মুকুল শরীফ (ঘোড়া প্রতীক) পেয়েছেন ১১৭৪ ভোট এবং শহিদুর রহমান ফরাজী (চশমা প্রতীক) পেয়েছেন ৩৬৯ ভোট এবং নির্বাচন থেকে সরে দাঁড়িয়েও মো. জিল্লুর রহমান (অটোরিকশা প্রতীক) ভোট পেয়েছেন ৭৫টি।

মাইজপাড়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ১৯ হাজার ৭৬৯টি। এরমধ্যে এ উপনির্বাচনে ১১১৭০ ভোটার ভোট প্রয়োগ করেছেন। এরমধ্যে ১০১টি ভোট বাতিল করা হয়। শতকরা ভোটের হার ৫৭.০১%। ভোটারদের সরব উপস্থিতি ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এমনটি দাবি করেন নড়াইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারির ৫ তারিখ দুপুর ১টার দিকে মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম মোল্যা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তার এই মৃত্যুর কারণে প্রয়াত স্বামীর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সফুরা খাতু বেলী এ উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হন। এর আগে গত ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন প্রয়াত জসিম মোল্যা।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর