1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
কবিরহাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

কবিরহাটে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু।

নোয়াখালী প্রতিনিধি:
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে মো. হামদাদ (৭) ও হাসান (৬) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত শিশুরা সম্পর্কে আপন দুই ভাই। তাদের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার দুপুর সাড়ে ১টার দিকে বাটইয়া ১নং ওয়ার্ড দক্ষিণ গাজীরবাগ গ্রামে হাসেন আলী জমিদার মসজিদের পুকুরে পড়ে মারা যায় ওই দুই শিশু।

মৃত মো. হামদাদ ও হাসান দক্ষিণ গাজীরবাগ গ্রামের হাসান আলী জমদার বাড়ির মাওলানা হারুনের ছেলে তিনি ফরাজী বাজার একটি মসজিদের খতিব। ছয় ভাইয়ের মধ্যে হামদাদ ও হাসান সবার ছোট ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় ভাইরের মধ্যে সবচেয়ে ছোট হাসান এবং তার থেকে এক বছরের বড় হামদাদ। হাসান স্থানী একটি কিন্ডার গার্টেনে নার্সারিতে এবং হামদাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ে। স্কুল শেষে বাড়ি এসে অন্য শিশুদের সাথে বাড়ির সামনের মসজিদের পাশে খেলতে যায় দুই ভাই। এর কোনো একসময় সবার অজান্তে মসজিদের পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। পরে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে মসজিদের পুকুরে তাদের ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

দুই শিশুর প্রতিবেশী আনিস বিএসি বলেন, তাদের পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে সবার অজান্তে তারা পুকুরে পড়ে ডুবে মারা যায়। ছয় ভাইয়ের মধ্যে সবার আদরের ছিলো হামদাদ ও হাসান। তাদের দুজনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিকালে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর