1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
লালমনিরহাটে যোগ দেননি কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে যোগ দেননি কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী।

মোঃসেলিম মিয়া (লালমনিরহাট জেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) প্রধান নাথান বমের স্ত্রী নার্স লাল সমকিম বমকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লালমনিরহাটে বদলির নির্দেশ দেওয়া হলেও তিনি নতুন কর্মস্থলে এখনো যোগ দেননি। ফলে তিনি এখন বাধ্যতামূলক স্ট্যান্ড রিলিজে রয়েছেন। রবিবার (২৮ এপ্রিল) এতথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী।

কেএনএফ সংগঠনটির প্রধান নাথান বমের স্ত্রী লাল সমকিম বম বান্দরবনের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা (নার্স) পদে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে বদলির আদেশ দেয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর।অধিদপ্তরের উপ-সচিব (প্রশাসন) মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্যসেবা বিভাগ, নার্সিং সেবা ১ শাখা গত ৮ এপ্রিলের এক স্মারকের মাধ্যমে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাল সমকিম বমকে লালমনিরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলি করেন। বদলির আদেশে বলা হয়, বদলিকৃত সিনিয়র নার্স ৯ এপ্রিলের মধ্যে কর্মস্থলে আবশ্যিকভাবে যোগদান করবেন, নাহলে ৯ এপ্রিল অপরাহ্নে তাকে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য করা হবে।
এই আদেশের পরও সিনিয়র নার্স লাল সমকিম বম নির্ধারিত সময়ের মধ্যে পদায়নকৃত লালমনিরহাট সদর হাসপাতালে যোগ দেননি। গত ২১ এপ্রিল লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী স্বাক্ষরিতি একটি চিঠিতে অধিপ্তরের মহাপরিচালককে বিষয়টি জানানো হয়। চিঠিতে বলা হয়, পদায়নকৃত সিনিয়র নার্স লাল সমকিম বম এখনো যোগদান বা পদায়ন করেননি।
লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী বলেন, রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাল সমকিম বম নামে একজন সিনিয়র নার্সকে বদলি করে লালমনিরহাট সদর হাসপাতালে পদায়নের আদেশ দেয় অধিদপ্তর। কিন্তু, নির্ধারীত সময় পেরিয়ে গেলেও তিনি যোগদান না করায় অধিপ্তরকে চিঠি দিয়ে বিষয়টি জানানো হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর