1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সফুরা খাতুন বেলী আনারস মার্কায় ৫ হাজার ২২ ভোট পেয়ে বিজয়ী। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

সফুরা খাতুন বেলী আনারস মার্কায় ৫ হাজার ২২ ভোট পেয়ে বিজয়ী।

কৃপা বিশ্বাস নড়াইল প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্টিত হয়েছে।

শনিবার (২৮ এপ্রিল) সকাল ৮টা থেকে ৯টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয় এবং বিকাল ৪টায় শেষ হয়।

আনুষ্ঠানিকভাবে সন্ধ্যায় নড়াইল উপজেলা নির্বাচন অফিসার শামীম আহমদ জানান, মাইজপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সফুরা খাতুন বেলী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি (আনারস মার্কা) ভোট পেয়েছেন ৫ হাজার ২২ ভোট। তার নিকতম প্রতিদ্বন্দি সাবেক চেয়ারম্যান মো: জিল্লুর রহমান (টেবিল ফ্যান মার্কা) পেয়েছেন ২৭৮০ ভোট, মো: শাফায়েত কবীর (মটর সাইকেল মার্কা) পেয়েছেন ১৭৫০ ভোট, মো: মুকুল শরীফ (ঘোড়া মার্কা) পেয়েছেন ১১৭৪ ভোট এবং শহিদুর রহমান ফরাজী (চশমা মার্কা) পেয়েছেন ৩৬৯ ভোট এবং নির্বাচন থেকে সরে দাঁড়িয়েও মো: জিল্লুর রহমান (অটোরিক্সা মার্কা) ভোট পেয়েছেন ৭৫টি।

এ মাইজপাড়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিলো ১৯ হাজার ৭৬৯ ভোট। এরমধ্যে এ উপনির্বাচনে ১১১৭০ ভোটার ভোট প্রয়োগ করেছেন। এরমধ্যে ১০১টি ভোট বাতিল করা হয়। শতকরা ভোটের হার ৫৭.০১%।
সকাল থেকেই প্রচন্ড গরমের মধ্যেও প্রবীণ ও নারী ভোটারা নির্বিগ্নে নিজের ভোটারাধিকার প্রয়োগ করতে পেরে খুবই খুশি তারা। ভোটারদের তেমন উল্লেখযোগ্য সারিবদ্ধ লাইন না দেখা গেলেও নির্বাচনে কোথায়ও কোন অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে ভোটগ্রহণের আগ মূর্হুত থেকে প্রতিটি ভোটকেন্দ্রে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা, পুলিশ, আনসার ভিডিপি সদস্যরা সহ প্রার্থীদের এজেন্টদের উপস্থিতি ছিলো

এ সময় টহলরত অবস্থায় জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, স্টাইকিং ফোর্স, নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলোট্রোনিক মিডিয়ার প্রতিনিধিদের তৎপরতা দেখা যায়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর