1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
খালে ভাসা টর্পেডো সদৃশ্য বস্তু ঘিরে জনমনে আতঙ্ক! - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

খালে ভাসা টর্পেডো সদৃশ্য বস্তু ঘিরে জনমনে আতঙ্ক!

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

Tags:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ভেসে আসা একটি বিশাল আকৃতির টর্পেডো সদৃশ্য বস্তু ঘিরে আতঙ্ক ছড়িয়েছে পুরো এলাকাজুড়ে। রোববার সকালে উপজেলার মৌডুবি ইউনিয়নের নিচকাটা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধারনা করে কেউ বলছেন ‘মিসাইল’ আবার কেউ বলছেন ‘টর্পেডো’। এদিকে খবরটি ছড়িয়ে পড়ার পরে বস্তুটি দেখতে ভিড় করে উৎসুক জনতা। ইতোমধ্যে এটি পুলিশি পাহারায় রয়েছে বলে জানান রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন।

স্থানীয়রা বলছেন, সকালে নিচকাটা গ্রামের একটি সরু খালে লাল সাদা রঙের ডোরাকাটা বিশাল একটি বস্তু ভেসে আসে। প্রথমে মাদার ভেসেলের অংশ ধারনা করলেও অনেকেই বলছেন এটি টর্পেডো কিংবা মিসাইল।

উৎসুক জনতাদের ভাষ্য, টর্পেডো এক ধরনের স্ব-চালিত অস্ত্র, যা জলের নিচে বিস্ফোরক ওয়ারহেড বহন করে এবং লক্ষবস্তুর সংস্পর্শে বা কাছাকাছি আসার পর বিস্ফোরিত হতে পারে। এটি পানির নিচে চালিত হয় এবং পানির নিচ কিংবা উপর, উভয় স্থান হতে নিক্ষেপ করা যায়।

অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত পুলিশি পাহারায় রয়েছে। কোন ধরনের শঙ্কা নেই। টর্পেডোটি মিসফায়ার হয়ে ভেসে এসেছে। কলাপাড়া থেকে কোস্ট গার্ডের একটি দল এসেছে। তারা পর্যবেক্ষণ করছেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর