1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সিলেটে কম্পিউটার অপারেটরের রহস্যজনক মৃত্যু: দিরাই এলেংজুরী গ্রামের  - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

সিলেটে কম্পিউটার অপারেটরের রহস্যজনক মৃত্যু: দিরাই এলেংজুরী গ্রামের 

সালমান আহমদ উছামা:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে নগরীর হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অমিত দাসের মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। সিলেট নগরীর বাগবাড়ি নরসিংটিলা এলাকায় স্বপরিবারে বসবাস করলেও স্থায়ী ঠিকানা ছিলো দিরাইয়ের এলেংজুরী গ্রামে।

 

উত্তরপূর্ব পত্রিকায় তার সহকর্মীরা জানান, অমিত দাস শিবু রাতে পত্রিকা অফিসে কাজ করে বাসায় যাওয়ার জন্য বের হন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানিয়েছে, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। এছাড়া তার মোবাইল খোয়া গেছে।

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এখানে তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল তবে তার মোবাইল পাওয়া যায়নি।

তিনি জানান, মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। এই জায়গাটিতে দেখাচ্ছে। তবে তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর