1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
আরিফ ফিলিং স্টেশন পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড কোটি টাকার ক্ষয়ক্ষতি । - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

আরিফ ফিলিং স্টেশন পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড কোটি টাকার ক্ষয়ক্ষতি ।

মোঃ আরিফ হোসেন (বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Tags: , ,

দিনাজপুরে দশ মাইল মোড়ে একটি পেট্রোল পাম্পে ভয়াবহ আগুন। একঘন্টাারো বেশি সময় কাজ করে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের সদস্যরা। ঘটনাস্থলে স্থানীয় জনতার ক্ষোভে ফায়ার সার্ভিস সদস্যদের উপর হামলা। উত্তেজিত এই জনতার হামলায় কারণ সার্ভিস স্টেশনের অফিসার ইনচার্জসহ বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হানপাতালে নিয়া যাওয়া হয়েছে বলে জানিয়েছন স্থানীয় এলাকাবাসী।
বৃহস্পতিবার রাত ৮ টার দিকে দিনাজপুর দশ মাইল মোড়ে আরিফ ফিলিং স্টেশন পেট্রোল পাম্পে অতর্কিত ভাবে আগুন লাগে। পাম্পের ট্যাংকিতে জ্বালানি তেল থাকায় আগুনের ভয়াবহতা বিশাল রূপ ধারণ করে। খবর পেয়ে দিনাজপুর শহরের ফায়ার সার্ভিস, কাহারোল উপজেলা ফায়ার সার্ভিস ও বীরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসেসহ মোট ৩ টি ইউনিট একঘন্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিযন্ত্রসে আনে। পাম্পে থাকা দুটি ট্রাকেও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়।

দশ মাইল মোডে পেট্রোল পাম্পে এমন ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিস টিম দেরিতে আসায় স্থানীয় জনতার ক্ষোভের মুখে পড়ে আগুন নেভাতে আসা তিনটি ইউনিটের সদস্যরা। প্রশাসনের হস্তক্ষেপে বর্তামানে পরিস্থিতি নিয়ন্ত্রনে এসেছে।

দিনাজপুর কাহারোল উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের টিম লিডার আব্দুল খালেক পাম্পটিতে আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতির পরিমাণ ও আহতে সদস্যদের ব্যাপারে তিনি এ মূহুর্তে কিছুই জানাতে পারেননি।
দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে পেট্রোলপাম্প অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করেন দিনাজপুর-১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাকারিয়া (জাকা)। এসময় পুড়ে যাওয়া স্থানীয় বাসিন্দা গরীব ট্রাক মালিক “জুয়েল” কে সাহায্যের আশ্বাস দেন। ১০ মাইলের পাম্পের আগুনে প্রায় ২০ কোটি টাকার ক্ষয়ক্ষতি । বর্তমান সময় পযন্ত ২জন মানুষ গুরুতর হওয়ার খবর পাওয়া যায়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর