1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ ও মাথার ক্যাপ বিতরণ - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত কলারোয়ায় নির্বাচনী সহিংসতায় আটক-৪

তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ ও মাথার ক্যাপ বিতরণ

বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ ও মাথার ক্যাপ বিতরণ

চলছে বৈশাখ মাস সারাদেশে প্রচন্ড তাপদহ ও তীব্র গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পৌরসভা এলাকায় রিকসা,ভ্যান, কৃষক, ইজিবাইক চালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও মাথার ক্যাপ বিতরণ করেন ।

 

শুক্রবার (26 এপ্রিল) দুপুর ২ টা বীরগঞ্জ উপজেলায় পৌরসভা এলাকায় দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী আবু হুসেইন বিপু এর নেতৃত্বে বীরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আর-রাফি রৌদ্র সহ তার কর্মীরা বীরগঞ্জ পৌর এলাকার সাধারণ মানুষ, কৃষক সহ প্রায় ২০০ মানুষ এর মাঝে ঠান্ডা পানি ও মাথার ক্যাপ বিতরন করেন।

 

শহরের বিভিন্ন পয়েন্টে দিনমজুর, খেটে খাওয়া মানুষ, পথচারী ও সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও মাথার ক্যাপ বিতরণ করছেন তারা। সেইসঙ্গে গরমে পথে চলাচলকারী মানুষ পানির তৃষ্ণা মেটাতে আগ্রহ নিয়ে পানি পান করছেন। কৃষক আনিস মিয়া বলেন, সকালে কাজে বের হয়েছিলাম।

 

 

এই গরমে গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে। কোথাও পানি পান করতে পারছিলাম না। ছাত্রলীগ কর্মীদের পানি বিতরণ করতে দেখে তাদের কাছ থেকে পানি নিয়ে পান করেছি। রিকশাচালক শোভন বলেন, রোদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিল। এখানে পানি দিচ্ছে দেখে পান করলাম। এখন ভালো লাগছে। গরমটা বেশি পড়ে গেছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর