1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
লালমনিরহাট পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি তরুণের মৃত্যু। - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

লালমনিরহাট পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি তরুণের মৃত্যু।

কাজি রায়হান তানভীর সৌরভ  স্টাফ রিপোর্টার 
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

লালমনিরহাট পাটগ্রাম উপজেলার ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবুল কালাম ডাকু (২২) নামে এক বাংলাদেশী তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) ভোর রাতে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বিজিবি তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি ব্যাটালিয়ন) ঝালাঙ্গী  বিজিবি ক্যাম্পের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৯ নম্বর সাব পিলার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকার মৃত অপির উদ্দিনের ছেলে।

 

ঘটনাস্থল থেকে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টায় বাড়ি থেকে বের হয়ে ভারতের অভ্যন্তরে গরু নিয়ে ফেরার সময় আনুমানিক ভোর ৩ টায় বিএসএফের ডোরাডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় গুলিবিদ্ধ হয়ে আবুল কালাম গুরুতর আহত হলে তার সহযোগীরা উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মা মমতা বেগম অভিযোগ করে বলেন, আমার ছেলের বিয়ে ঠিক হয়েছে। কী অপরাধের জন্য বিএসএফ তাকে গুলি করে হত্যা করলো জানি না। আমি এই হত্যার বিচার চাই। ৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝালাংগী ক্যাম্পের ইনচার্জ নায়েব সুবেদার নুরুল আমিন বলেন, ‘বিএসএফের গুলিতে আবুল কালাম ডাকু নামে একজন যুবক নিহত হয়েছে। থানা পুলিশ পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছে। এ ঘটনায় বিজিবির পক্ষে প্রতিবাদপত্র পাঠিয়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানানো হয়েছে । তবে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য লালমনিরহাট  মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর