1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ি ধাক্কায় ১ (শিশু) গুরুতর আহত - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ি ধাক্কায় ১ (শিশু) গুরুতর আহত

মোঃ রবিউল ইসলাম,  স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ি ধাক্কায় আব্দুল্লাহ নামে দুই বছর বয়সী এক শিশু গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরে কোট চত্বর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে দ্রুত শিশুটিকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মায়ের সাথে হাত ধরে কোর্ট চত্বরের রাস্তার পাশ দিয়ে হাটছিল শিশু আব্দুল্লাহ। হঠাৎ পেছন থেকে দ্রুত গতিতে ছুটে আসে পুলিশের একটি গাড়ি ধাক্কা দেয়। এসময় শিশুটি চাকার নিচে পরে যায়। এতে গুরুতর আহত হয় শিশুটি। পুলিশের ওই গাড়ির নম্বর ঢাকা মেট্রো ঠ-১৪-৩৫-৩০। পরে স্থানীয় এলাকাবাসি, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসাপাতালে ভর্তি করে।

 

এ ঘটনার খবর জানতে পেরে পুলিশের কর্মকর্তারাও ছুটে যান হাসপাতালে। দ্রুত চিকিৎসার ব্যবস্থা করান তারা। হাসপাতালের দেয়া তথ্য বলছে, শিশুটির এক পায়ে প্রচন্ড আঘাত পেয়েছে। সেই সাথে বুকেও আঘাতপ্রাপ্ত হয়। তাকে সময় মত হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এক্সরেসহ যাবতীয় পরিক্ষা নিরিক্ষা করা হয়েছে। শিশুটির জ্ঞান ফিরেছে। বর্তমানে সুস্থ্য আছে। তবে পূর্নাঙ্গভাবে সুস্থ্য হতে সময় লাগবে। আহত শিশুটি সদর উপজেলার ফোকদনপুর গ্রামের বাসিন্দা রেজাউল করিমের ছেলে।

 

হাসপাতালে উপস্থিত আহত শিশুর মা সুরভী জানান, মামলার সংক্রান্ত বিষয়ে সকালে ছেলেকে নিয়ে আদালতে আসেন। হঠাৎ দুপুরে ছেলের এমন দূর্ঘটনার শিকার হয়। ছেলের কিছু হলে নিজের জীবন বেচে থাকা কঠিন হবে বলে জানান তিনি।

 

হাসপাতালে উপস্থিত হয়ে শিশুটির সব রকম চিকিৎসা নেয়ার তদারকির সময় গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে সদর থানার এসআই মামুর উর রশিদ জানান, শিশুটি ভাল আছে। সব রকম চিকিৎসার জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।

 

এ বিষয়ে সদর থানার ওসি এ বি এম ফিরোজ ওয়াহিদ জানান, শিশুটি এখন ভাল আছে। কেনো দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হচ্ছে শিশুটি যেন দ্রুতই সম্পূর্নভাবে সুস্থ্য হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর