1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
হরিপুরে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যেগে দূরারোগ্য রোগীদের মাঝে নগদ চেক হস্তান্তর - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

হরিপুরে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যেগে দূরারোগ্য রোগীদের মাঝে নগদ চেক হস্তান্তর

মোঃ রবিউল ইসলাম, স্টাফ রিপোটারঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

Tags:

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় ২৩/৪/২৪ইং মঙ্গলবার সকাল ১১ঘটিকায় হরিপুর উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যেগে উপজেলা পরিষদ হলরুমে দূরারোগ্য এবং অসহায়, দরিদ্র, চিকিৎসা সহায়তা ও শিক্ষার্থীদের মাঝে নগদ চেক হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আরিফুজ্জামান খান, সমাজ সেবা অফিসার জনাব মোঃ রাফিউল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ রাইনুল হক বুলু মিয়া, প্রাথমিক শিক্ষা অফিসার জনাব মোঃ মুনজুর আলম,বাংলাদেশ প্রেসক্লাব হরিপুর উপজেলা শাখার সদস্য সচিব সাংবাদিক সিরাজুল ইসলাম, সহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরের অঙ্গ সংগঠনের কর্মচারী গন এবং সকল ইলেকট্রনিকস মাল্টিমিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই উপজেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন। তবে এ সময় আরো যারা এই আর্থিক অনুদানের চেক পাননি তাদেরকেও পর্যায়ক্রমে এই সুবিধার আওতায় আনা হবে বলে চেক বিতরণ অনুষ্ঠানে জানানো হয়।

এসময় উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১১জনএবং ১১জন অসহায় দরিদ্র ব্যক্তি চিকিৎসা সহায়তা শিক্ষার্থী ও রোগীদের মাঝে সমাজ কল্যান পরিষদ কতৃক প্রদও এককালীন সর্ব মোট ৫লক্ষ ৮৫হাজার টাকার নগদ চেক হস্তান্তর করা হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর