1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রাজিবপুর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীর আলম - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

রাজিবপুর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাহাঙ্গীর আলম

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (0.34592557, 0.5399585);sceneMode: 8;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 41;

রাজিবপুরে সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাস্টার আব্দুল লতিফ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম , তিনি বলেন, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আমি আমার প্রানপ্রিয় রাজিবপুর বাসীর সর্বস্তরের মানুষকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

 

জাহাঙ্গীর আলম বলেন, ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই দেশ বিদেশের সর্বস্তরের মানুষকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ–উল–ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব-দুখী, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।

তিনি আরো বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহব্বানে শান্তি- সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

জাহাঙ্গীর আলম আরো বলেন, রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্তি করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন।ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার, ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।

 

সবশেষে রাজিবপুর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর