1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ট্রেনের ফিরতি যাত্রার ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ট্রেনের ফিরতি যাত্রার ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

ঈদুল ফিতর উদযাপনে যারা ঢাকা থেকে দেশের বিভিন্ন গন্তব্যে যাবেন, তাদের আবার ঢাকায় ফিরে আসতে ৩ এপ্রিল থেকে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু করেছে, সে হিসেবে আজ (শুক্রবার) বিক্রি হচ্ছে ১৫ এপ্রিলের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট।

সকাল ৮টা থেকে রেলওয়ের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে (অনলাইন) পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে৷ বাংলাদেশের রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগ নিয়ে এ অঞ্চল গঠিত।

আর পূর্বাঞ্চলে চলাচল করা সব আন্তঃনগর ট্রেনের টিকিট দুপুর ২টা থেকে বিক্রি হবে। ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ নিয়ে এ অঞ্চল গঠিত।
যাত্রীরা ঈদের অগ্রিম যাত্রা ও ফিরতি যাত্রার ক্ষেত্রে সর্বোচ্চ একবার করে টিকিট কিনতে পারবেন৷ একজন যাত্রী সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন৷

সূচি অনুযায়ী, ঈদের আগে আন্তঃনগর ট্রেনের ১৫ এপ্রিলের টিকিট বিক্রি করা হচ্ছে আজ ৫ এপ্রিল, ১৬ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ৬ এপ্রিল, ১৭ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ৭ এপ্রিল, ১৮ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ৮ এপ্রিল এবং ১৯ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ৯ এপ্রিল।

এর আগে গত ২৪ মার্চ ঈদযাত্রার প্রথম অগ্রিম টিকিট বিক্রি শুরু করে বাংলাদেশ রেলওয়ে৷ গত ৩০ মার্চ পর্যন্ত এ অগ্রিম টিকিট বিক্রি চলে৷ আর ৩ এপ্রিল থেকে ঈদযাত্রায় ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হয়।

 

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর